সাধারণের জন্য খুলে দেওয়া হলো যুবরাজ সিংয়ের বিলাসবহুল বাড়ি

14
সাধারণের জন্য খুলে দেওয়া হলো যুবরাজ সিংয়ের বিলাসবহুল বাড়ি

ইদানিং সেলিব্রেটিরা তাদের বাসস্থানের দরজা সাধারণের জন্য খুলে দিচ্ছেন। সম্প্রতি গোয়াতে যুবরাজ সিংয়ের যে বিলাসবহুল বাড়ি রয়েছে তা সাধারণের জন্য খুলে দেওয়া হলো। এই বাড়ি সাধারণ মানুষকে ভাড়া দেওয়া হবে। যদি কেউ চান তিনি চাইলে এই বাড়িতে এসে থাকতে পারবেন। বিভিন্ন পর্যটক যারা গুয়াতে আসছেন তারা অতিথি আবাস হিসেবে ভাড়া পাবেন যুবরাজ সিং এর বাড়ি।

ভারতের বিভিন্ন পর্যটন কেন্দ্রে এমন বহু বাড়ি রয়েছে। বিশিষ্ট সংস্থার মাধ্যমে এই বাড়িগুলোকে নির্দিষ্ট দিনের জন্য বুক করা যায়। যুবরাজ সিং এর বাড়িতে যদি থাকতে চান তাহলেও এই সুযোগ পাওয়া যাবে। এই বিলাসবহুল বাড়ির নাম কাসা সিংহ। গোয়ার মঞ্জিম এর চাপোড়া নদীর তীরে এই বাড়িটি রয়েছে। সাদা এবং নীল রং দিয়ে তৈরি এই বাড়িতে গ্রিসের ছাপ রয়েছে।

তিন বেডরুম বিশিষ্ট ইন্দো পর্তুগিজ স্টাইলে বাড়ির মধ্যে মাঝেমধ্যে পরিবার এবং বন্ধু-বান্ধবদের নিয়ে সময় কাটান যুবরাজ সিং। এই দোতলা বাড়ির উপরে রয়েছে বিশাল বেডরুম। তার সঙ্গে রয়েছে বারান্দা। এখান থেকে আরব সাগরের সৌন্দর্য উপভোগ করা যায়। অতিথিদের জন্য আলাদা একটি গেস্টরুমের ব্যবস্থা রয়েছে।

যুবরাজ সিং নিজের ইনস্টাগ্রাম একাউন্টে বাড়ির ছবি পোস্ট করেছিলেন। তিনি জানিয়েছিলেন তার বাড়িতে ছয় জন এসে থাকতে পারবেন। বাড়িতে কি কি সুযোগ সুবিধা রয়েছে তাও তিনি জানিয়ে দিয়েছেন। অনলাইনে মাধ্যমে অতিথিদের সঙ্গে যোগাযোগ রাখবেন তিনি। এছাড়া এই বাড়িতে একটা নোট পাবেন অতিথিরা যেখানে গুহায় গেলে যুবরাজ কোন কোন জায়গায় ঘুরতে ভালবাসেন কিভাবে দিন কাটতে ভালবাসেন সেসব লেখা রয়েছে।

জার্সি নম্বর ১২। খেলার মাঠে এই জার্সি পরে আর খেলতে না পারলেও  অনুরাগীদের জন্য অভিনব উদ্যোগ নিয়েছেন যুবরাজ সিংহ।