50 পয়সার বিনিময়ে পেতে পারেন লক্ষ টাকা! দেখে নিন

6
50 পয়সার বিনিময়ে পেতে পারেন লক্ষ টাকা! দেখে নিন

পুরনো কয়েন বা টাকা জমানোর শখ অনেকেরই থাকে। তারা হয়তো জানেনই না কত কোটি টাকার সম্পদ তারা তাদের সম্ভারে সযত্নে তুলে রেখেছেন। কারণ দীর্ঘ দিনের পুরনো কয়েন অথবা টাকা কার্যত বর্তমান বাজারে প্রচুর টাকা দামে বিক্রি হয়। সেগুলি কেনার জন্য রয়েছে বড় বাজার। আর এমনই একটি কয়েনের কথা বলব, যা বিক্রি করতে পারলে আপনি লাখপতি হতে পারবেন।

পুরনো কয়েন এবং টাকা কেনাবেচার জন্য রয়েছে প্রচুর অনলাইন প্লাটফর্ম। বাড়িতে বসেই আপনি আপনার সংগ্রহে থাকা টাকা বা কয়েন বিক্রি করতে পারবেন। এর জন্য আপনাকে কোথাও ছুটোছুটি করার প্রয়োজন হবে না। যদি কারোর কাছে 50 পয়সার কয়েন থেকে থাকে তাহলে তা বিক্রি করে তিনি এক লাখ টাকা উপার্জন করতে পারবেন।

2011 সালের পর থেকেই কার্যত 25 পয়সার কয়েন ব্যবহার বন্ধ হয়ে যায়। সরকারিভাবে এখনো 50 পয়সাকে বাতিল করা হয়নি। যদিও কেন্দ্র অবশ্য 50 পয়সার উৎপাদন বহু আগেই বন্ধ করে দিয়েছে। এখন সেই 50 পয়সা ওএলএক্সে লক্ষ টাকার বিনিময়ে বিক্রি হচ্ছে। নিজের মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি দিয়ে বিক্রেতার কাছে বিক্রি করতে পারবেন আপনার সংগ্রহে থাকা 50 পয়সা।

এর জন্য প্রথমে ওএলএক্স অ্যাপ ইন্সটল করতে হবে। তারপর রেজিস্টার করে কয়েনের উল্টো এবং সোজা দিকের ফটো তুলে আপলোড করতে হবে। তাহলে আর দেরি কেন? এখনই খুঁজে বার করুন আপনার সংগ্রহে থাকা 50 পয়সা এবং তা বিক্রি করে দিন ওএলএক্সে। পেয়ে যাবেন লক্ষ লক্ষ টাকা।