4 লাখ টাকার মধ্যে 5 আসন বিশিষ্ট গাড়ি পেতে পারেন হাতের নাগালে! দেখে নিন তালিকা

34
4 লাখ টাকার মধ্যে 5 আসন বিশিষ্ট গাড়ি পেতে পারেন হাতের নাগালে! দেখে নিন তালিকা

আপনি যদি কম বাজেটে ভালো গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে কিছু সুবর্ণ সুযোগ। এই গাড়িগুলোর রক্ষণাবেক্ষণের খরচ অনেক কম। গাড়িতে ভালো মাইলেজ পাবেন। 4 লাখ টাকার মধ্যে 5 আসন বিশিষ্ট এই গাড়িগুলি চলে আসতে পারে আপনার হাতের নাগালে। এক নজরে দেখে নিন তালিকা।

বাজেট কার ইন ইন্ডিয়া : নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে এই বিশেষ গাড়ির খবর আপনার জন্য। 4 লাখ টাকার মধ্যে 5 আসন বিশিষ্ট গাড়িটি পেয়ে যাবেন। এই গাড়ির মধ্যে মারুতি সুজুকি মারুতি গাড়ি ছাড়াও ড্যাটসনের একটি মডেল রয়েছে।

মারুতি সুজুকি অল্টো : মারুতির সব থেকে সস্তা গাড়ি এটি। 796 সিসি পেট্রোল ইঞ্জিন রয়েছে। গাড়িটি 1 লিটার পেট্রলে 22.05 কিলোমিটার মাইলেজ দেয়। সিএনজি তে 1 লিটার গ্যাসে 31.59 কিলোমিটার মাইলেজ দেবে। গাড়ির এক্স শোরুম প্রাইস 3.15 লক্ষ টাকা।

মারুতি সুজুকি এস প্রেসো : 998 সিসির পেট্রোল ইঞ্জিন বিশিষ্ট এই পাঁচ সিটার গাড়িটি মানুয়াল ট্রানস্মিশন ভেরিয়েন্টের দাম কম। সিএনজি ভেরিয়েন্ট নিতে হলে দাম বেশি খরচ করতে হবে। এক লিটার পেট্রোল 21. 53 কিলোমিটার মাইলেজ দেয়। সিএনজিতে 1 লিটার গ্যাসে 31.19 কিলোমিটার মাইলেজ দেয়।

ডাটসান রেডি গো : এটি সব থেকে সস্তা গাড়ি। 799 এবং 999 সিসি পেট্রোল ইঞ্জিন রয়েছে। এই গাড়িটি 1 লিটার পেট্রোলে 20.71 কিলোমিটার থেকে 22 কিলোমিটার পর্যন্ত যেতে পারে। গাড়ির এক্স শোরুম দাম 3.98 লক্ষ টাকা।