কালো রঙের পোশাকে হলুদ অন্তর্বাস স্পষ্ট, এভাবেই উষ্ণতা ছড়াচ্ছে টেলি অভিনেত্রী

57
কালো রঙের পোশাকে হলুদ অন্তর্বাস স্পষ্ট, এভাবেই উষ্ণতা ছড়াচ্ছে টেলি অভিনেত্রী

বাংলা ধারাবাহিক থেকে সিনেমা, সর্বত্র সমান ভাবে বিচরণ করে মধুমিতা সরকার। পাখি চরিত্রে অভিনয় করার মধ্য দিয়ে তার পথচলা শুরু হয়েছিল। আজ পরিণত এই নায়িকা অপরাজিতা আঢ্য র সাথে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করছেন সিনেমাতে। চলতি বছরে তার অভিনীত সিনেমা চিনি প্রেক্ষাপটে দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করতে পেরেছে।

ইনস্টাগ্রামে প্রতিনিয়ত তার ছবি দেখতে পায় তার ভক্তরা। সে সমস্ত ছবি ঝড় এর গতিতে ভাইরাল হয়। আজ সেই ছোট্ট মিষ্টি নায়িকা পরিণত একজন অভিনেত্রী। তার পোশাক-আশাক থেকে শুরু করে বডি ল্যাঙ্গুয়েজ, সবকিছুতেই এসেছে পরিবর্তন।

বোল্ড লুকে কিভাবে সকলকে মাতিয়ে দিতে হয়, তা বেশ ভালই জানেন এই নায়িকা। তাই তো তার বিভিন্ন হট ছবি ভক্তদের মধ্যে শেয়ার হয় তুমুলভাবে। সেরকমই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি পোস্ট করতে দেখা গেল অভিনেত্রী কে।

ছবিতে একটি কালো রঙের পোশাক পড়ে ধরা দিয়েছেন তিনি। তার ভেতর থেকে তার হলুদ রঙের অন্তর্বাস স্পষ্ট দেখা যাচ্ছে। উন্মুক্ত ক্লীভেজ এবং উন্মুক্ত উরু নিয়ে ছবি পোস্ট করে সকলের মনে ঝড় বইয়ে দিলেন এই অভিনেত্রী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আমার অন্যতম একটি অভ্যাস হলো শরীরচর্চা।

প্রতিদিন তিনি যে নিয়মিত শরীর চর্চা করেন, আমরা সকলেই জানি। নিজেকে ফিট এবং স্লিম রাখার জন্য সবরকম প্রচেষ্টা করেন এই অভিনেত্রী। শরীরচর্চার সুফল তার চোখে-মুখে এবং শরীরে ধরা দেয়।