আবারও টিভি’র পর্দায় ফিরতে চলেছেন যশ! জুটি বাঁধতে পারেন মধুমিতা

23
আবারও টিভি'র পর্দায় ফিরতে চলেছেন যশ! জুটি বাঁধতে পারেন মধুমিতা

যশ দাশগুপ্ত- বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা। ‘বোঝেনা সে বোঝেনা’- Star Jalsa চ্যানেলে অনুষ্ঠিত তাঁর বিখ্যাত ধারাবাহিক। তারপর একে একে বেশ কয়েকটি ছবির মাধ্যমে দর্শক মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন তিনি। জুটি বেঁধছেন মিমি, নুসরত ইত্যাদি নায়িকাদের সাথে। বর্তমানে নুসরত জাহানের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনে বারবার বিতর্কে উঠে এসেছে অভিনেতার নাম। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নিজের একটা পাকাপাকি জায়গা বানাতে চেয়েছিলেন তিনি। যদিও সেইভাবে সফল হননি। বরং রাজনীতিতে নেমে বিতর্কের আগুনেই ঘি ঢেলেছেন।

ইনস্টাগ্রামেও অভিনেতা বেশ অ্যাক্টিভ। স্টোরিতে মাঝেমধ্যেই প্রেম, বিরহ, বন্ধুত্ব নিয়ে নানা দর্শন পোস্ট করেন তিনি। তবে সত্যিই নুসরতের সঙ্গে প্রেম-সম্পর্কে আবদ্ধ কিনা, তা নিয়ে মোটেই স্পষ্টবক্তা নন যশ। তবে এমনটাই খবর যশ নাকি আবার ফিরছেন টিভির পর্দায়। কোনো এক শোয়ের সঞ্চালক হিসেবে নাকি ফের যশকে ছোটপর্দায় পেতে চলেছেন দর্শকগণ। যদিও এখনো স্পষ্ট করে কিছুই জানাননি তিনি।

শুক্রবার সন্ধে থেকে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ছবি। ছবিটা আসলে যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের, যা দেখে যশ অনুরাগীদের আনন্দের আর শেষ নেই। যশ ও মধুমিতার এই ছবি টুইট করেছেন SVF এর মহেন্দ্র সোনিও। ছবি পোস্ট করে তিনি একটি ক্যাপশনও দিয়েছেন, যা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে কিছু একটা তো বটেই ঘটতে চলেছে। জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’-তে একে অপরের বিপরীতে কাজ করেছেন তাঁরা। ধারাবাহিকের পাখি ও অরণ্য সিং-এর জুটি বলতে অনুরাগীরা একপ্রকার পাগল। সেখান থেকেই এই জুটির নাম ‘যশমিতা’। এই জুটিকে ফের একসঙ্গে দেখা যাওয়ায় নতুন প্রোজেক্টের কাজ শুরু হওয়ার আন্দাজ করছেন অনেকেই।

যশের মতে, ‘নতুন একটা প্রোজেক্ট তো আসছেই। তবে এখনই তা সম্বন্ধে বিস্তারিতভাবে কিছু বলা সম্ভব নয়। সময় হলে সবাই সবকিছু জানতে পারবে।’ এই বিষয়ে মধুমিতা আপাতত চুপ।