আবারও বাবা হতে চলেছেন যশ! বেবিবাম্পের ছবি শেয়ার করলেন সদ্য বিবাহিত স্ত্রী

10
আবারও বাবা হতে চলেছেন যশ! বেবিবাম্পের ছবি শেয়ার করলেন সদ্য বিবাহিত স্ত্রী

চলতি বছরে সংবাদ মাধ্যমে শুধুমাত্র রয়েছে দুটি নাম, যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান। চলতি বছরে যেন একটা ঝড়ো হাওয়া সবকিছু ওলট পালট করে দিল অভিনেত্রীর জীবন। সন্তানের পিতা কে, জানার জন্য যেন অপেক্ষা করেছিল জনগণ। নিখিল প্রথমেই অস্বীকার করেছিল পৃত্বিতের কথা। নুসরাতের পাশে যেভাবে দাঁড়িয়ে ছিলেন যশ দাশগুপ্ত, তাতে কিছুটা সন্দেহ হয়েছিল যে আগত সন্তানের পিতা কে। তবে ঈশান এর নামকরণ এবং বার্থ সাটিফিকেটের দেখে সবকিছু স্পষ্ট হয়ে যায় দিনের আলোর মত।এতকিছুর মধ্যেও হঠাৎ আবার বিশ্বকর্মা পুজোর দিন মাথায় সিঁদুর দিয়ে নুসরতের ছবি ভাইরাল হতে না হতেই আরো একবার তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া।

তবে নুসরাত এবং যশের এই সহজ সমীকরনের মধ্যেই হঠাৎ করে এসে গেল আরও একটি বিতর্ক। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখতে পাওয়া গেল, যশ সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছে কাউকে, ব্যাস আরো একবার খবরের শিরোনামে চলে এলো যশ দাশগুপ্তর ত্রিকোণ প্রেমের গল্প।

চুপি চুপি নুসরাতকে ফাঁকি দিয়ে তাহলে কার মাথায় সিঁদুর পরিয়ে দিলেন যশ? তিনি হলেন বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা! হ্যাঁ একেবারে ঠিক শুনেছেন। গত শনিবার সোশ্যাল মিডিয়াতে যশের হাত থেকে সিঁদুর পরার একটি ভিডিও পোস্ট করলেন স্যান্ডি সাহা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্যান্ডি লেখেন, হিন্দু মতে আমাদের বিয়ে হল। আজ থেকে আমি যশ পত্নী ইয়াশিকা।

শুধু এখানেই শেষ নয়, পরের দিন আরো একটি ছবি পোস্ট করেন যেখানে তার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। তিনি লিখেছেন, আমার সন্তানের পিতা যশ। কন্টেন ক্রিকেটার স্যান্ডি সাহার এই নতুন ভিডিও দেখে মজায় মেতেছেন নেটিজেনরা। কেউ কেউ সমালোচনা করেছেন, কেউ আবার নতুন এই কন্টেনের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নুসরত জাহানের এবং যশ দাশগুপ্তের প্রেমের কাহিনীকে কাজে লাগিয়ে যে আরো একবার সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনামে উঠে এলেন স্যান্ডি সাহা, সে বিষয়ে কোনো রকম সন্দেহ নেই।