করোনা বিধি মেনে ঘরোয়া ভাবে বিয়ে সেরে ফেললেন অন্যতম অভিনেত্রী ইয়ামি গৌতম

14
করোনা বিধি মেনে ঘরোয়া ভাবে বিয়ে সেরে ফেললেন অন্যতম অভিনেত্রী ইয়ামি গৌতম

চলতি বছরের গোড়ার দিক থেকেই বেশ বিয়ের মরসুম শুরু হয়ে গিয়েছিল। করোনা আবহাওয়া যখন অনেকটাই হালকা হয়ে গিয়েছিল তখন সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। কিন্তু মার্চ মাস পড়তে না পড়তেই আরো একবার চোখ রাঙাতে শুরু করে দিলো মহামারী। ঘর বন্দী হয়ে গেল সাধারণ মানুষ। যাদের মে অথবা জুন মাসে বিয়ে হবার কথা ছিল তাদের বিয়ে পিছিয়ে গেল। দুর্নিবার থেকে শুরু করে গৌরব চট্টোপাধ্যায়, সকলেই বিবাহের পিঁড়িতে বসেছিলেন চলতি বছরের গোড়ার দিকে।

এবারে চুপিচুপি বিয়ে সেরে ফেললেন অন্যতম অভিনেত্রী ইয়ামি গৌতম। আমরা তাকে চিনেছি ফেয়ার এন্ড লাভলী বিজ্ঞাপনের হাত ধরে। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। সম্প্রতি তিনি বিয়ে করলেন উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক ছবির পরিচালক আদিত্য ধরকে। সোশ্যাল মিডিয়াতে নিজেই সেই সমস্ত ছবি শেয়ার করে লিখেছেন তার বিয়ের কথা।

বিয়ের দিন টুকটুকে লাল বেনারসি পড়ে বসে ছিলেন অভিনেত্রী। অন্যদিকে হবু বর কে দেখা যাচ্ছে সাদা সেরবানি এবং মাথায় পাগড়ি পড়ে বসে থাকতে। বিয়ের প্রথম ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অভিনেত্রী এবং তার সঙ্গে ক্যাপশানে লিখেছেন যে, তোমার আলোতে আমি শিখেছি ভালোবাসা কাকে বলে। এরপর নবদম্পতি নিজের যৌথ বিবৃতিতে জানিয়েছেন যে, পরিবারের উপস্থিতিতে এবং আশীর্বাদ সহ আমাদের বিবাহ সম্পন্ন হল।

অভিনেত্রী ছবি পোস্ট করে আরও লিখেছেন যে, কাছের মানুষদের সঙ্গে নিয়ে এই দিনটি আমরা পালন করলাম। মহামারীর জন্য এই দিনটি আমরা বড় করে সেলিব্রেট করতে পারলাম না তার জন্য দুঃখিত। ছবি পোস্ট হতে না হতেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকার, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ান, বিক্রান্ত মেসি।