অনলাইনে টেক প্রোডাক্ট না কেনার পরামর্শ দিচ্ছে Xiaomi

12
অনলাইনে টেক প্রোডাক্ট না কেনার পরামর্শ দিচ্ছে Xiaomi

দুর্গাপূজা আসতে আর বেশি দেরি নেই। উৎসবের এই মরশুমে সকলেই কিছু না কিছু কিনে থাকেন। বিশেষ করে বিভিন্ন ধরনের গ্যাজেট কেনার চল রয়েছে বছরের এই সময়। এই সময় প্রায় সব কোম্পানি বিভিন্ন ধরনের অফারের ডালি সাজিয়ে নিয়ে আসে।

তবে এই দিক থেকে স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা শাওমি (Xiaomi) উল্টো পথে হাঁটছে। কোম্পানির তরফ থেকে গ্রাহকদের এখনই কোন টেক প্রোডাক্ট না কেনার পরামর্শ দেওয়া হয়েছে। চিনা সংস্থাটি জানিয়েছে শীঘ্রই অনেকটা কম দামে বিক্রি হবে কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট।

সেই সেলের জন্য অপেক্ষা করার আহ্বান জানিয়েছে Xaiomi। উৎসবের মরশুম শুরুর আগেই Tech Ka Shubh Muhurat সেল নিয়ে হাজির হবে Xiaomi। সেই সময় বিভিন্ন প্রোডাক্টে বড় ডিসকাউন্ট পাওয়া যাবে বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

এক বিজ্ঞাপনী প্রচারে সংস্থার তরফ থেকে গ্রাহকদের এখনই টেক প্রোডাক্ট না কেনার আহ্বান জানানো হয়েছে। মনে করা হচ্ছে পুজোর আগেই বিভিন্ন প্রোডাক্টে সেল নিয়ে আসবে Xiaomi। 20 সেপ্টেম্বর এই সেল শুরু হতে পারে।

এই সেলে স্মার্টফোন ছাড়াও সংস্থার অন্যান্য প্রোডাক্টেও বড় ডিসকাউন্ট পাওয়া যাবে। Xiaomi জানিয়েছে ল্যাপটপ, স্মার্টফোন, ও স্মার্ট TV সস্তা হবে এই সেলে। এছাড়াও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে স্মার্ট TV, Redmi Note 11SE ও আরও পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে।