৪ ঘন্টা কাজ করেই ৬০-৭০ হাজার টাকা আয়! চাকরির বিশেষ সুযোগ দিচ্ছে অ্যামাজন

35
৪ ঘন্টা কাজ করেই ৬০-৭০ হাজার টাকা আয়! চাকরির বিশেষ সুযোগ দিচ্ছে অ্যামাজন

বর্তমান দুর্মূল্যের বাজারে চাকরির অভাব দেখা দিয়েছে সারা দেশজুড়ে। তবে দেশের যুব সম্প্রদায়ের জন্য বেশ ভালো বেতনের কাজের অফার দিচ্ছে আমাজন। এই অফারে আপনি দিনে মাত্র ৪ ঘন্টা কাজ করেও ৬০-৭০ হাজার টাকা আয় করতে পারবেন। সবথেকে ভালো ব্যাপার হলো এখানে আপনাকে প্রতিদিন নির্দিষ্ট ৮-৯ ঘন্টা কাজ করতে হবে না। আপনি আপনার সময় মত কাজ করতে পারবেন। ফুলটাইম অথবা পার্টটাইম যেমন খুশি কাজ নিতে পারবেন আপনি।

Amazon-এ ডেলিভারি বয়ের কাজে মিলছে সুযোগ। দিন প্রতিদিন অ্যামাজনে ডেলিভারি বয়ের চাহিদা বাড়ছে। গ্রাহকের প্রয়োজনীয় জিনিস তাদের বাড়িতে পৌঁছে দিতে হবে। Amazon warehouse থেকে প্যাকেজ নিয়ে গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পারলেই আপনার কাজ সারা। দিনে গড়ে একজন ডেলিভারি বয়কে ১০০ থেকে ১৫০টি প্যাকেজ ডেলিভারি করতে হয়। ১০-১৫ কিলোমিটার এলাকার মধ্যেই ডেলিভারি করার সুযোগ রয়েছে।

অ্যামাজন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত ডেলিভারি দিয়ে থাকে। তবে এক্ষেত্রে কাজের টাইম নির্ভর করবে আপনার উপর। আপনি কটা প্যাকেজ ডেলিভারি দিতে চান, কয় ঘন্টা কাজ করতে চান তা নির্ভর করছে আপনার উপর। দিল্লিতে যারা ডেলিভারি করছেন তারা দিনে প্রায় ‌৪ ঘন্টা কাজ করে থাকেন। অ্যামাজনের এই চাকরিতে আবেদন করার জন্য https://logistics.amazon.in/applynow ওয়েবসাইটে লগইন করতে হবে।

এই চাকরির জন্য পড়াশোনা সংক্রান্ত ডিগ্রি থাকাটা বাধ্যতামূলক। স্কুল এবং কলেজ পাশ করে থাকলে সেই সার্টিফিকেট আপনাকে দেখাতে হবে। ডেলিভারি করার জন্য প্রয়োজন নিজস্ব বাইক অথবা স্কুটার। একসঙ্গে ড্রাইভিং লাইসেন্স এবং বাইক-স্কুটারের ইনস্যুরেন্সও থাকতে হবে।