নিজের থেকে অল্প বয়সী পুরুষের দিকে আকর্ষিত হয় এই কয়েকটি রাশির নারীরা

9
নিজের থেকে অল্প বয়সী পুরুষের দিকে আকর্ষিত হয় এই কয়েকটি রাশির নারীরা

সঙ্গী অথবা সংগীনি খুঁজে পাবার ক্ষেত্রে সব সময় সঙ্গীকে বড় হতে হবে এবং সঙ্গিনীকে হতে হবে ছোট, এই চিন্তাধারা এখন অতীত। দাম্পত্য সম্পর্কে বয়স এখন একটি সংখ্যা ছাড়া অন্য কিছু নয়। মনের মিল থাকলেই একে অপরের সঙ্গে সচ্ছন্দে থাকা যায়, এমন প্রমাণ আমরা আগেও পেয়েছি। তাই চিরাচরিত এই চিন্তাধারা থেকে মানুষ অনেকটাই সরে এসেছে। জ্যোতিষশাস্ত্র মতে অনুযায়ী, কিছু নারী থাকেন যারা বয়সের থেকে ছোট পুরুষদের প্রতি বেশি আগ্রহী হন। চলুন আজকে জেনে নেওয়া যাক সেই রাশির নাম, যারা বয়সে ছোট পুরুষের প্রতি আকৃষ্ট হন।

মেষ রাশি: এই রাশির মহিলারা বেশিরভাগ ক্ষেত্রেই বহুদিন যৌবন ধরে রাখতে পারেন। এদের স্বভাব এর মধ্যে এটি একটি বিশেষ লক্ষণ থাকে। তাই তারা অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন বয়সের ছোট কোন পুরুষের সঙ্গে সহবাস করতে।

কর্কট রাশি: এই রাশির মহিলারা বেশিরভাগ ডমিনেটিং টাইপের হন। তাই এরা সব সময় চান, এমন কোনো মানুষকে বেছে নিতে যারা সব সময় তাদের কথা শুনে চলবেন। এক্ষেত্রে নিজে থেকে কম বয়সী পুরুষদের প্রতি এনারা বেশি আকর্ষণ বোধ করেন।

মিথুন রাশি: এই রাশির মহিলারা একাকীত্ব বোধ করেন বেশি। তাই একাকীত্ব কাটানোর জন্য বেশিরভাগ ক্ষেত্রে এনারা কম বয়সী পার্টনারের দিকে আকৃষ্ট বোধ করেন।

বৃশ্চিক রাশি: সারা জীবন আনন্দে থাকার জন্য এরকম বয়সী পার্টনার বেছে নিতে পছন্দ করেন। বেশি বয়সী মানুষদের সঙ্গে থাকার ফলে একসময় সব আনন্দ মুছে যায়। তাই এক্ষেত্রে পছন্দ করেন এনারা কম বয়সী মানুষের সঙ্গে থাকতে।