ট্রেনের ড্রাইভারের কেবিনে উঠছে মহিলারা, ভাইরাল ভিডিও

7
ট্রেনের ড্রাইভারের কেবিনে উঠছে মহিলারা, ভাইরাল ভিডিও

আমাদের দেশের যাতায়াত ব্যবস্থার অন্যতম মাধ্যম কিন্তু রেল, যার সাহায্যে আমরা দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত পৌছোতে পারি। প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ ট্রেনে চেপেই যাতায়াত করে থাকে। অন্যান্য পরিবহণ ব্যবস্থার থেকে রেল পরিবহণ অনেকটাই সহজলভ্য ও দূরের সফরের ক্ষেত্রে একেবারে খরচ কম, অন্যান্য পরিবহণের হিসেবে।

সাধারণ মানুষের জন্যট্রেনের বগি রয়েছে, আর চালকদের জন্য রয়েছে কেবিন। কেবিনে যাত্রীদের ঢকার অনুমতি নেই। কিন্তু এবার এক ভিডিও সামনে এসেছে যা দেখে অবাক হতে হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়, সেখানে দেখা যাচ্ছে ট্রেনের চালকের কেবিনে অবলীলায় উঠে পরছে যাত্রীরা। শুনে আপনাদের অদ্ভুত মনে হলেও ঘটনা কিন্তু সত্যি।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি লোকাল ট্রেনের ড্রাইভারের কেবিনের সামনে মানুষের ভিড়। তারা ট্রেনে অন্য কোথাও জায়গা না পাওয়ায় এবার কেবিনে ওঠার পরিকল্পনা করেছে। আর সেখানেই চালক যাত্রীদের কেবিনে তুলে নেয়।

একজনের দেখা দেখি সবাই উঠে পরে সেখানে। আর সেই অবাক করা কান্ডের ভিডিও ভাইরাল হচ্ছে স্যোশাল মিডিয়ায়। ইতিমধ্যে ২ লক্ষের বেশী লোকজন ভিডিও দেখে ফেলেছে। সবাই সবার মতো প্রতিক্রিয়া জানাচ্ছে।