বিয়ের কিছু দিনের মধ্যেই মৃত্যু ঘটল স্বামীর, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর আশঙ্কা

29
বিয়ের কিছু দিনের মধ্যেই মৃত্যু ঘটল স্বামীর, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর আশঙ্কা

নিয়তির কাছে আমাদের হার মানতেই হয়। আমরা যতই চেষ্টা করি না কেন জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে, এ কথাটি কখনো মিথ্যা হয় না, বা বলা ভাল আমরা মিথ্যা প্রমাণিত করতে পারিনা। বিবাহ প্রত্যেক ছেলে অথবা মেয়ের জন্য একটি সুখের দিন। সকলেই চান জীবনে সুখী হতে। নতুন জীবনের স্বপ্ন নিয়ে বিয়ে করেন ছেলে অথবা মেয়ে। কিন্তু বিয়ের রাত কাটতে না কাটতেই যদি আপনার সঙ্গীর মৃত্যু হয়ে যায়, তাহলে কেমন হবে। শুনলেই যেন বুকের ভেতরটা ছারখার হয়ে যায়। এমনই একটি ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের একজন মহিলার সঙ্গে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, উত্তরপ্রদেশের ফিরোজাবাদ কিছুদিন আগে বিয়ে হয়েছিল এই দম্পতির। তবে বিয়ের পরদিন থেকেই শরীর খারাপ শুরু হয়ে যায় ওই ব্যক্তির। এরপর ৪ ডিসেম্বর স্বামীকে হারান নববধূ। তবে করোনাতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

চিফ মেডিকেল অফিসার নিতা কুলশ্রেষ্ঠা জানিয়েছেন যে, ওই ব্যক্তির করোনা টেস্ট করানো হয়নি। তাই জানা যায়নি করণাতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কিনা। তবে ব্যক্তির মৃত্যুর পর পরিবারের সকলের টেস্ট করানো হয়েছিল। তাতে জানা গেছে যে নববধূসহ পরিবারের ৯ জন করণাতে আক্রান্ত।

আশঙ্কা করা হচ্ছে বিবাহের আগে থেকেই ওই ভদ্রলোকের করণা ছিল। ওই গ্রামে একটি করোনা ক্যাম্প বসানো হয়েছে এবং প্রত্যেক ব্যক্তির চিকিৎসা চলছে বলে জানা গেছে। ফিরোজাবাদ জেলায় এখনো পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩,৬৭৩ জন। এরমধ্যে সক্রিয় করোনা রোগী রয়েছেন ১৭১ জন। মৃত্যু হয়েছে এখনো পর্যন্ত ৬৭ জনের।