মৃত্যুর একদিনের মধ্যেই মৃত অভিনেতার একটি পুরনো টুইট ঘিরে জল্পনা সোশ্যাল মিডিয়ায়

12
মৃত্যুর একদিনের মধ্যেই মৃত অভিনেতার একটি পুরনো টুইট ঘিরে জল্পনা সোশ্যাল মিডিয়ায়

আরো একবার একজন তরুণ অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি। গতকাল সকালে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর যেন আরও একবার নাড়িয়ে দিয়েছে সকলকে। আরো একবার যেন সকলের সামনে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনার কথা ভেসে উঠলো। তবে আশ্চর্যজনকভাবে দুই অভিনেতার মৃত্যুর পর কাঠ গড়ায় উঠে এসেছে কুপার হাসপাতালের নাম। মৃত্যুর পর ময়নাতদন্তের কথা বলা হলেও অভিনেতার বাড়ি তরফ থেকে জানানো হয়েছিল, এই মৃত্যু একেবারেই স্বাভাবিক, ময়নাতদন্তের কোন প্রয়োজন নেই। তাই হূদরোগে আক্রান্ত হয়েই অভিনেতার মৃত্যু হয়েছে এটাই মনে করতে হবে।

জনপ্রিয় এই তারকা বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে জনপ্রিয়তা লাভ করেছিলেন বালিকা বধূ সিরিয়াল থেকে। বিগ বস, খাতরো কে খিলারী জয় করেছিলেন তিনি, কিন্তু জয় করতে পারলেন না জীবনের বাজি। মাত্র ৪০ বছরের শেষ হয়ে গেল তার জীবনের ভূমিকা। মৃত্যুর একদিনের মধ্যেই মৃত অভিনেতার একটি পুরনো টুইট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

গত ফেব্রুয়ারি মাসে তিনি টুইট করেছিলেন যেখানে লেখা রয়েছে, অন্যকে কি তোমার বিষয় ভাবলো সেটা বড় কথা নয়। জীবন খুবই ছোট এবং ক্ষণস্থায়ী। জীবনের সম্পূর্ণ মজা নাও। জীবনটাকে উপভোগ করতে শেখো, আনন্দে থাকো। যারা তোমাকে নিয়ে কথা বলছে, তাদের বলতে দাও। অভিনেতার এই টুইটের নিচে অসংখ্য কমেন্ট রয়েছে ভক্তদের। সকলে সম্মতি জানিয়ে ছিলেন অভিনেতার সাথে।

মাত্র কয়েক মাসের মধ্যেই এমন একটি দিন দেখতে হবে তা কে জানতো। যে মানুষটা জীবনকে উপভোগ করার কথা বলেছেন বারবার, সেই মানুষটাই মাত্র কয়েক মাসের মধ্যে সকলকে ছেড়ে চলে যাবেন তা কোনোদিন কেউ ভাবতে পারেননি।
অভিনেতা মৃত্যুর পর তার বান্ধবী শাহনাজ গিল মানসিক বিপর্যস্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। শাহনাজ এবং সিদ্ধার্থের ভালোবাসার কিছু মুহূর্ত আমরা দেখতে পেয়েছিলাম বিগবসের মঞ্চে।