পাকিস্তানের কাছে ভারতের পরাজয় নিয়ে এবার বিজেপিকে আক্রমন করে বসলেন মদন মিত্র

12
পাকিস্তানের কাছে ভারতের পরাজয় নিয়ে এবার বিজেপিকে আক্রমন করে বসলেন মদন মিত্র

গত রবিবার ক্রিকেটের ময়দানে পাকিস্তানের কাছে হেরে গিয়েছে ভারত। বিশ্বকাপ ক্রিকেটের ময়দানে পাকিস্তানের কাছে ভারতের পরাজয়ের এই খবর নিতান্তই অনভিপ্রেত। তবে পাকিস্তানের জয় কিন্তু ভারতের বাসিন্দাদের মধ্যেও বেশ কয়েকজনকে বেজায় উচ্ছ্বসিত করে তুলেছে।

চারিদিকে যখন এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে তখন পাকিস্তানের কাছে ভারতের পরাজয় প্রসঙ্গে বিজেপিকে আক্রমন করে বসলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেন এই ঘটনা কার্যত ভীষণ দুর্ভাগ্যের। ত্রিপুরা, গোয়ার থেকে পশ্চিমবঙ্গ, অনেক বড় রাজ্য। যারা পাকিস্তানকে ক্রিকেট খেলায় হারানোর মতো মানসিকতা প্লেয়ারদের দিতে পারেনা তারা লড়বে কি করে? প্রশ্ন তুলেছেন মদন মিত্র।

তবে তিনি নিশ্চিত যে পশ্চিমবঙ্গই জিতবে। তৃণমূল যে ক্ষমতা দখল করবে এই বিষয়ে নিশ্চিত কামারহাটির তৃণমূল বিধায়ক। প্রসঙ্গত উল্লেখ্য বিশ্বকাপ ক্রিকেটে ভারত কে হারানোর আনন্দ উদযাপন করেছিলেন এসকেআইএমএস মেডিকেল কলেজ এবং সরকারি মেডিকেল কলেজের ছাত্ররা। তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিয়েছে শ্রীনগর পুলিশ।

এছাড়াও পাকিস্তানের জয়ের আনন্দে রাজা বালবানসিন ইঞ্জিনিয়ারিং টেকনিক্যাল ক্যাম্পাসের 3 জন ছাত্র হোয়াটসঅ্যাপে পাকিস্তানের জয় বিষয় নিয়ে আনন্দ প্রকাশ করেছিলেন। সেই ঘটনা প্রকাশ্যে আসায় তাদের সাসপেন্ড করেছে কলেজ কর্তৃপক্ষ।