আইটি সংস্থার কর্মচারীদের জন্য বড় সুখবর শোনালো উইপ্রো

8
আইটি সংস্থার কর্মচারীদের জন্য বড় সুখবর শোনালো উইপ্রো

আইটি সংস্থার কর্মচারীদের জন্য বড় সুখবর শুনিয়েছে উইপ্রো। তারা তাদের কর্মচারীদের তিন মাস অন্তর প্রমোশন দেওয়ার কথা বলেছে। সম্প্রতি সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এই সিদ্ধান্ত যার ফলে খুশির আবহাওয়া তৈরি হয়েছে কর্মচারীদের মধ্যে। সেই সঙ্গে নেট নাগরিকদের প্রশংসা পাচ্ছে সংস্থা।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে প্রমোশনের পাশাপাশি কর্মচারীদের বেতন বাড়ানো হবে। সেপ্টেম্বর মাসে এই সংস্থা তাদের কর্মচারীদের বেতন ১০% হারে বৃদ্ধি করতে চলেছে। প্রতি তিন মাস অন্তর প্রমোশন এবং পদোন্নতি সুযোগ রয়েছে এই সংস্থাতে।

করোনা মহামারীর সময় ভারতের বিভিন্ন আইটি কোম্পানি বেশ বড়সড়ো লাভের মুখ দেখেছেন। এই পরিস্থিতিতে দেশের সমস্ত সেক্টর যেখানে ক্ষতির সম্মুখীন হয়েছে সেখানে একমাত্র আইটি সেক্টরের উন্নতি হয়েছে। পাশাপাশি টাটা কনসালটেন্সি সার্ভিস, ইনফোসিসসহ একাধিক সংস্থা উন্নতি করেছে।

এই সংস্থাগুলিও ইতিমধ্যেই তাদের কর্মচারীদের সুযোগ-সুবিধা প্রদান করতে শুরু করেছেন। বেতন বৃদ্ধির পাশাপাশি রয়েছে অন্যান্য সুযোগ-সুবিধা। তাই আইটি কর্মচারীদের জন্য এখন সুদিন বলা যেতে পারে।

জানানো হয়েছে তারা ৭০ শতাংশ কর্মচারীর পদোন্নতি নির্দেশ দিয়েছেন। এদের তিন মাস অন্তর প্রমোশন হবে। এই আইটি সংস্থায় ছয় থেকে আট শতাংশ হারে বেতন বৃদ্ধি অথবা ১০% হারে বেতন বৃদ্ধি করা হবে।