নাইট শিবিরে কি আজ ফিরবেন রাসেল? নজর রাখুন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নাইট বাহিনীর কঠিন লড়াইয়ে

7
নাইট শিবিরে কি আজ ফিরবেন রাসেল? নজর রাখুন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নাইট বাহিনীর কঠিন লড়াইয়ে

নাইট বাহিনী যদি প্লে অফে উঠে তে চায় তাহলে তাদের আজকের ম্যাচে কিছু না কিছু করে দেখাতেই হবে। আজ তাদের রাজস্থান রয়্যালসের সাথে শেষ ম্যাচ এটাতে হেরে গেলে প্লে অফে ওঠা হবে না তাদের। তাই এই কঠিন লড়াইয়ে তাদের আজ রুখে দাড়াতেই হবে। ১৩ টির মধ্যে ৭ টি ম্যাচ হেরে বসে আছে তারা, আর সেই কারণেই এতো কষ্টের মধ্যে নাইট বাহিনী। তবে আজ এই দলে কি ফিরতে পারে রাসেল? সেটা নিয়েই উঠছে প্রশ্ন।

এদিকে এই বারের আইপি এলে নাইট বাহিনীর তরুণ ক্রিকেটাররা তেমন ভাবে রান করত এপারে নি, যেটা কিনা আরও চিন্তার। শুভমন গিল যার ব্যাটে রান আসে সর্বদা সেও এবার তেমন ভাবে রান করত এপারে নি, তার সর্বোচ্চ রান এবার ৭০ অপরাজিত। তাহলে আজকের ম্যাচে কেমন ভাবে খেলে শুভমন গিল সেটাই দেখার। এদিকে রয়েছে নিতীশ রানা, রাহুল ত্রিপাঠী, যাদের ব্যাটে এবার তেমন ভাবে রান পাওয়া যাচ্ছে না, যা নাইট শিবিরকে চিন্তার মধ্যে ফেলছে। কয়েকদিন পেলেও বাকি কয়েকদিন হাত খালি। মোট কথা ধারাবাহিকভাবে রান নেই তাদের হাতে।

এদিকে দীনেশ কার্তিক যিনি একটা সময় ক্যাপ্টেন ছিল কেকে আরের, কিন্তু তিনি এখন সেই পদ ছেড়ে ব্যাটিংএ মন দিয়েছে। কিন্তু তাও তার তেমন একটা উন্নতি দেখা যায় নি। এখন বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন মরগ্যানের হাতেই সবটা তিনি কি কেকে আর কে সোজা হয়ে দাড়াতে সাহায্য করবে? সেটাই প্রশ্ন। এখন এই মরগ্যান তার মগজাস্ত্রের কেমন ব্যবহার করে যেটা প্রতিপক্ষকে ঘায়েল করতে সক্ষম হয়, এখন সেটাই দেখার।