সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে লাল টিপ সত্যিই কি বিয়ে করে নিলেন অভিনেত্রী তনুশ্রী? ভাইরাল ছবি

14
সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে লাল টিপ সত্যিই কি বিয়ে করে নিলেন অভিনেত্রী তনুশ্রী? ভাইরাল ছবি

রবিবার সকাল সকাল সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে লাল টিপ, আলতায় রাঙানো হাত, সোনালী রঙের শাড়ি আটপৌরে করে পরে, চন্দনচর্চিত কপালে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তাকে এই বেশে দেখে স্বভাবতই বিয়ের গুঞ্জনে মুখরিত হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। সত্যিই কি বিয়ে করে নিলেন অভিনেত্রী তনুশ্রী?

না, তা কিন্তু নয়। নিতান্তই ফটোশুটের জন্য বধুবেশে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। ফটোশুটের সেই দৃশ্য সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গেও তিনি ভাগ করে নিয়েছেন। তার এই ছবি দেখে নেটিজেনরা প্রশংসাসূচক বাক্যে ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স। তনুশ্রীর প্রিয় বান্ধবী মিমিও রয়েছেন সেই তালিকায়।

তবে মিমি অবশ্য বন্ধুকে নিয়ে সামান্য মজা করার লোভ সামলাতে পারেননি। তিনি তনুশ্রীর মন্তব্য বাক্সে প্রশ্ন রাখেন, বিয়েটা কবে হলো? সেই প্রশ্নের জবাবে তনুশ্রী বলেন, মিমির বিয়ের ঠিক একদিন আগেই তিনি বিয়ে করবেন। দুই বন্ধুর এমন খুনসুটি ভরা বাক্যালাপ দেখে নেটিজেনদের মধ্যেও হাসির রোল উঠেছে।

প্রসঙ্গত টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে প্রখ্যাত ব্যবসায়ী রাজ কুমার গুপ্তের প্রেমের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন উঠেছে টলিউডে। নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘরোয়া পার্টিতে রাজকুমার এবং তনুশ্রীকে একসঙ্গে উপস্থিত থাকতে দেখা যায়। যদি এ প্রসঙ্গে অবশ্য এখনো মুখ খোলেননি অভিনেত্রী। তবে রাজকুমারের ইনস্টাগ্রাম প্রোফাইল কিন্তু তাদের সম্পর্ক নিয়ে অনেক কথাই বলে।