কেন সালমান খানকে বারবার খুনের হুমকি? কি জানা গেল জিজ্ঞাসাবাদে? জানুন বিস্তারিত

5
কেন সালমান খানকে বারবার খুনের হুমকি? কি জানা গেল জিজ্ঞাসাবাদে? জানুন বিস্তারিত

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের তৎপরতায় সলমন খানকে খুনের হুমকি দেওয়া কেসের তদন্ত যেন খুবই দ্রুত এগিয়ে চলেছে। ইতিমধ্যে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর একটি দল পৌঁছেছে দিল্লিতে, সেখানে পৌঁছেই লরেন্স বিষ্ণোই এর দলকে জিজ্ঞাসা বাদ করেছে তারা। আর সেই জিজ্ঞাসাবাদে উঠে এসেছে নতুন নতুন কিছু তথ্য, জানা গেছে লরেন্সের গ্যাং এর তরফ থেকেই সেই হুমকি দেওয়া হয়েছে।

বিক্রম ব্রারের নির্দেশেই নাকি এই হুমকি দেওয়া হয়েছে। এই বিক্রম ব্রারের নির্দেশে হয়েছে সমস্ত রকম কাজ। এখন তিনি কানাডায় রয়েছেন, তার কথা মতোই তিনজন মুম্বাইতে এসেছিলেন। তারা সবাই মুম্বাই এসে সৌরভ মহাকালের সাথে দেখা করেছে বলে খবর। এই সৌরভ কে ঘণ্টার পর ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেখান থেকে স্পর্শ জানা গিয়েছে, সালমান খানকে হুমকি দেওয়ার পেছনে কারণ একটাই। চর্চায় আসার জন্য এই কাজ করেছেন তিনি।

বিক্রম ব্রার আসলে রাজস্থানের হনুমান গড়ের বাসিন্দা। এখন দেশের বাইরে রয়েছেন। এই হুমকি নিয়ে সালমান খানকেও প্রশ্ন করা হয়। সেখানে সালমান খান জানিয়েছেন, গোল্ডি ব্রারকে সে চেনে না , কিন্তু লরেন্স বিষ্ণোই কে তিনি চেনেন। কারণ গত কয়েক বছর থেকে মামলা চলার দরুণ। ইতিমধ্যেই সালমান খানকে খুনের হুমকি দেওয়ার কারণ খুঁজে পেয়েছে তবে ,তদন্তের শেষ না হওয়া পর্যন্ত কোনোভাবেই থামবে না তারা।