কেন অমুসলিম ছেলেকে বিয়ে করলেন? নেটিজেনের প্রশ্নে ভীষণ রেগে গেলেন নুসরাত

5
কেন অমুসলিম ছেলেকে বিয়ে করলেন? নেটিজেনের প্রশ্নে ভীষণ রেগে গেলেন নুসরাত

ব্যক্তিগত জীবন নিয়ে বারবার সোশ্যাল মিডিয়ার রোষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রী নুসরাত জাহানকে। নিখিল জৈনকে বিয়ে করা থেকে শুরু করে যশের সঙ্গে লিভ ইন সম্পর্ক, সন্তানের জন্ম দেওয়া, সব নিয়েই প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। ২০১৯ সালে লোকসভা নির্বাচন জয় করার পর নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। তবে এখানেই শেষ নয়, এক বছরের মাথাতেই তাদের সম্পর্কের অবনতি হতে শুরু করে।

নিখিলের সঙ্গে সম্পর্ক মিটিয়ে দিয়ে যশের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন অভিনেত্রী। গত আগস্ট মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। তার এই সন্তানকে পিতৃপরিচয় দিয়েছেন যশ। আপাতত নিখিলকে ভুলে যশ এবং সন্তানকে নিয়ে সংসার করছেন নুসরাত। কিন্তু সোশ্যাল মিডিয়াতে আবারো ট্রোলের মুখে পড়তে হল তাকে। সম্প্রতি ইনস্টাগ্রামে নেটিজেনের প্রশ্নের সম্মুখীন হয়ে ভীষণ রেগে গেলেন তিনি।

অনুরাগীদের মধ্যে কেউ তাকে প্রশ্ন করেছিলেন মুসলিম হয়েও তিনি কেন অমুসলিম ছেলেদের বিয়ে করলেন। তিনি কি মুসলমান বর পাওয়ার যোগ্য নন? এই প্রশ্নের জবাবে রীতিমত ধুয়ে দিলেন নুসরাত। তিনি তাকে পাল্টা প্রশ্ন করেন “তুমি কোন গ্রহের প্রাণী? কোন গ্রহে থাক? তুমি কি মানুষ?” নুসরাতের এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

স্পেশাল ম্যারেজ অ্যাক্ট 1954 অনুসারে নিখিল জৈনের সঙ্গে নুসরাতের বিয়ে হয়নি। তুরস্কের বোদরুমে মহা ধুমধাম করে বিয়ে করেও তাই এই বিয়েতে অস্বীকার করেন নুসরাত। অবশেষে আদালতের নির্দেশে তাদের বিয়েটা ভেঙে যায়। এখন যশের ঘরণী হয়ে ঘর করছেন তিনি।