সবসময় কালো চশমা পরেন কেন মদন মিত্র? দেখুন কি জানালেন তিনি

19
সবসময় কালো চশমা পরেন কেন মদন মিত্র? দেখুন কি জানালেন তিনি

কামারহাটির বিধায়ক মদন মিত্র। বঙ্গ রাজনীতির সবথেকে গ্ল্যামারাস রাজনৈতিক ব্যক্তিত্ব বলা যেতে পারে তাকে। একুশের বিধানসভা নির্বাচনে কামারহাটি বিধানসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে জয়লাভ করেছেন মদন মিত্র। মদন মিত্র মানেই অনুরাগীদের ভিড়। অনুরাগীদের সেলফি তোলার আবদার মেটান তিনি। অনুরাগীদের আবদার মেটাতে বিন্দুমাত্র বিরক্তি নেই তার মধ্যে। ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রেখে চলেন তিনি।

তবে তার চোখ দু’টি সব সময় ঢাকা থাকে চশমার আড়ালে। দিনে হোক বা রাতে, মদন মিত্র সবসময় কালো চশমার আড়ালে নিজের চোখ ঢেকে রাখেন। কেন এমনটা করেন তিনি? সাধারণের সঙ্গে চোখ মেলান না কেন? উত্তর দিলেন তিনি নিজেই। সোমবার তৃণমূল ভবনে কালো টি-শার্ট ও কালো ট্রাউজার এবং চোখে কালো চশমা পড়ে পৌঁছে যান মদন মিত্র। সেখানে অনুরাগীরা তাকে দেখা মাত্রই তার পেছনে ধাওয়া করেন। সেলফি তোলার আবদার করেন।

এরপরেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, তিনি তার চোখ দু’টি সবসময় কালো চশমার আড়ালে লুকিয়ে রাখেন কেন? এর প্রত্যুত্তরে মদন মিত্র জানান, তিনি সকালে যেমন সানগ্লাস পরেন, রাতে পরার জন্য তার কাছে রয়েছে মুন গ্লাস। কালো চশমা পরার কারণ হলো, এতে তিনি সামনে থাকা ব্যক্তির মনের ভাব বুঝতে পারেন। তবে তার চোখের ভাষা পড়তে পারে না কেউ।

মদন মিত্র আরও জানিয়েছেন, তিনি যে কালো চশমা পড়েন সেই চশমাগুলি আসে বিদেশ থেকে। তার এক বিশেষ বন্ধু বিদেশ থেকে তার জন্যই চশমাগুলি পাঠিয়েছেন। বিদেশি বন্ধুর পাঠানো সেই বিশেষ চশমা চোখে দিয়েই ক্যামেরার সামনে পোজ দেন মদন মিত্র।