বয়স্ক মানুষরা কেন কম বয়সী মেয়েদের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়? জেনে নিন

14
বয়স্ক মানুষরা কেন কম বয়সী মেয়েদের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়? জেনে নিন

প্রেম শুধু মাত্র অন্ধ নয়, কালা কানা খোড়া, এককথায় প্রেম বিকলাঙ্গ। তাই যদি না হতো তাহলে অল্প বয়সী নারীরা কখনো প্রেম করতো না বয়স্ক কোন পুরুষের সঙ্গে। একইভাবে কোন বয়স্ক মানুষ মেয়ের বয়সী কোন নারীর সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে যেতেন না। রাজনীতিবিদ হোক অথবা কোন ধনী ব্যক্তি, সর্বক্ষেত্রে আমরা দেখেছি অসম বয়সী নারী পুরুষকে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে যেতে।

কিন্তু কেন এই ভাবে অসম বয়সী মানুষের একে অপরের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে যান? কি কারণ রয়েছে এর পেছনে? চলুন জেনে নেওয়া যাক। সম্প্রতি এই সম্পর্ক নিয়ে ফিনল্যান্ডে মনস্তত্ত্ববিদ্যার বিশ্ববিদ্যালয় রীতিমত গবেষণা করেছেন এই বিষয়টি নিয়ে। গবেষণা করে তারা দাবি করেছেন, পুরুষ রা যত বেশি বড় হয়ে যাক না কেন, কম বয়সি নারীদের প্রতি তার একটি আলাদা টান থাকে। পুরুষদের বয়স ৩০ বা ৬০, তারা সব সময় চান, তরুণী নারীদের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে।

বিগ বস চলাকালীন আমরা দেখেছি কিভাবে ৬৫ বছরের অনুপ জালোটা প্রেমে পড়েছিলেন কম বয়সী বান্ধবী জসলিনের। তবে শো চলাকালীন তারা দুজনেই স্বীকার করেছিলেন, তারা বহুদিন ধরে সম্পর্কে আবদ্ধ হয়েছেন এবং এই কথাটি সকলের কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন তারা।

এছাড়াও ২০১৬ সালে অভিনেতা কবির বেদি নিজের থেকে প্রায় ২৯ বছরের ছোট পারভীন দোসঞ্জকে কাকে বিয়ে করেছিলেন।এটি ছিল তার চতুর্থ বিবাহ। অন্যদিকে মডেল মিলিন্দ সোমান বিয়ে করেছিলেন অঙ্কিতাকে যিনি তার থেকে ২৫ বছরের ছোট ছিলেন। দুজনের পরিচয় হয়েছিল নাইট ক্লাবে।

বিজয় মালিয়া যিনি কয়েক কোটি টাকার মালিক তিনি লন্ডনে তার বান্ধবী পিংকি লালবানির সঙ্গে থাকেন।

এই প্রত্যেক ব্যক্তি নিজের থেকে প্রায় ২৫ থেকে ৩০ বছর ছোট মেয়েদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং সুখে সংসার করছেন।