কেন বিয়ে করেননি সালমান? কারন জানালেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা

18
কেন বিয়ে করেননি সালমান? কারন জানালেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান আজীবন অবিবাহিত থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তার 50 বছর বয়স পর্যন্ত তিনি একাধিক সম্পর্কে জড়ালেও কখনো বিয়ের কথা ভাবেননি। কেন তিনি এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছেন সে সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে হয় টপিক বদলে দিয়েছেন নতুবা মজা করে তার উত্তর দিয়েছেন। তবে সালমান কেন বিয়ে করেননি সে প্রশ্নের জবাব দিলেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সালমানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মাকে সালমানের বিয়ে বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নের উত্তরে আয়ুষ বলেন, তিনি কখনোই ভাইজানকে বিয়ের বিষয় নিয়ে কোনো প্রশ্ন করেন না। কারণ তিনি সালমানের জীবন যাপনের ধরন খুব কাছ থেকে দেখেছেন। সালমান যেভাবে কাজ করেন সেখানে বিয়ের জন্য আলাদা করে সময় নেই তার হাতে।

আয়ুষ আরো বলেছেন, বিয়ে না করেই সালমান সুখে আছেন। ওটাই সব থেকে জরুরি বলে মনে করেন আয়ুষ। তিনি আরো বলেছেন সালমান বরাবর নিজের সিদ্ধান্ত নিজেই নেন। বিয়ের ক্ষেত্রেও হয়তো যদি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তই নেবেন। উল্লেখ্য, আয়ুষের বক্তব্য থেকে অবশ্য সালমানের বিয়ের ব্যাপারে ইতিবাচক সংকেতই মিলছে।

ঐশ্বর্য রায় থেকে শুরু করে সোমি আলী, সঙ্গীতা বিজলানি, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে সালমান খানের প্রেম নিয়ে চর্চা চারিদিকে। তবে বিয়ের জন্য কাউকেই মনে ধরেনি সালমান খানের।