কেন রাজকুমারকে সিঁদুর পরিয়েছিলেন পত্রলেখা? মুখ খুললেন কলকাতা এসে

7
কেন রাজকুমারকে সিঁদুর পরিয়েছিলেন পত্রলেখা? মুখ খুললেন কলকাতা এসে

বলিউড অভিনেতা রাজকুমার রাও গতবছর বিয়ের পিঁড়িতে বসেন। দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা পালের সঙ্গে নতুন জীবন শুরু করেন। ২০২১-এর নভেম্বরে চণ্ডীগড়ে বসেছিল রাজকুমার রাও এবং পত্রলেখার বিয়ের আসর।

রাজকুমার এবং পত্রলেখা দুজনেই বিয়ে মিটতেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিয়ের ছবি পোস্ট করেন। তাঁদের পোস্ট করা ছবিতেই দেখা যায়, রাজকুমার যেমন পত্রলেখার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিচ্ছেন, তেমনই পত্রলেখাও পাল্টা রাজকুমারকে কপালে সিঁদুর পরাচ্ছেন।

এই ছবি স্বাভাবিকভাবেই নেটিজেনদের নজর কাড়ে । সাধারণত এমন দৃশ্য খুব একটা দেখা যায় না। একটি ব্যতিক্রমী ঘটনাও এটি। কেন সেদিন পত্রলেখা রাজকুমারকে সিঁদুর পরিয়েছিলেন? এতদিনে সেই রহস্য ফাঁস করলেন খোদ অভিনেতা।

রাজকুমার বলেন, আমি সত্যিই এই সংক্রান্ত কোথায় কী লেখা হয়েছে, তা পড়িনি। তবে, এটা যে একটা ভালো পদক্ষেপ, আর সেটাই মানুষের মনে প্রভাব ফেলেছে, সেটা বুঝতে পেরেছি। আসলে আমি সমান অধিকারে বিশ্বাস করি। কেউ ছোট নয়, কেউ বড় নয়। সবাই সমান। আমি আর পত্রলেখা দুজনেই দুজনকে সমান মনে করি। তাই এমন একটা পদক্ষেপ আমরা নিয়েছি। আর এটা আগে থেকে কোনও পরিকল্পনা করা ছিল না। সেই মুহূর্তে আমার মনে হয়েছিল। আমি পত্রলেখাকে আমায় সিঁদুর পরাতে বলেছিলাম। ব্যস এটাই।