কেন হৃত্বিককে ছেড়ে গিয়েছিল সুজান? নিজেই জানালেন কারন

19
কেন হৃত্বিককে ছেড়ে গিয়েছিল সুজান? নিজেই জানালেন কারন

বলিউডের সেলিব্রিটি জুটিদের মধ্যে প্রথম থেকেই লাইমলাইটে ছিলেন সুজান এবং হৃত্বিকের জুটি। এই জুটিকে নিয়ে অনুরাগীদের আগ্রহ কিছু কম ছিলনা। খুব ছোট বয়স থেকেই একে অপরের প্রতি অনুরক্ত হয়ে পড়েন তারা। ১৭ বছর ধরে একে অপরের প্রতি অনুরক্ত থাকার পর একদিন হঠাৎ করেই হৃত্বিক জানিয়ে দিলেন সুজানের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের কথা। যা শুনে রীতিমতো স্তম্ভিত হয়ে পড়েছিলেন নেটিজেনরা।

কারণ এই জুটিকে বলিউডের অত্যন্ত সুখী দম্পতি জুটি হিসেবেই জানতেন তারা। হৃত্বিক যখন বলিউডের সুপারস্টার হননি তখন থেকে সুজান ছিলেন তার পাশে। তাদের দুই সন্তানও রয়েছে। রাকেশ রোশন পুত্র ক্রমে ইন্ডাস্ট্রিতে নিজের নাম অর্জন করতে থাকেন। তবে পরবর্তী দিনে তাদের সম্পর্কে ফাটল ধরতে শুরু করলো। যে কারণে এক সময় বাড়ি থেকে বেরিয়েই গেলেন সুজান।

ঠিক কি নিয়ে তাদের এই সমস্যার সূত্রপাত হয়েছিল তা অবশ্য এখনও স্পষ্ট নয়। তবে পুত্রবধূ বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার পর রাকেশ রোশান জানিয়েছিলেন, সুজানের আসলে বাড়ির ইন্টেরিয়র ডিজাইন পছন্দ হয়নি! এরপরেই হৃত্বিক জানিয়ে দিলেন তাদের বিবাহ বিচ্ছেদের কথা। যে খবর শুনে অত্যন্ত অবাক হয়েছিলেন ‌সকলে।

হৃত্বিক রোশনের সঙ্গে কার্যত ইন্ডাস্ট্রির বহু নারীর সম্পর্ক স্থাপন হয়েছিল। কঙ্গনা রানাওয়াত তাদের মধ্যে অন্যতম। কঙ্গনার সঙ্গে তার সম্পর্ক নিয়ে পরবর্তী দিনে বিস্তর জল ঘোলা হয়েছিল। হৃত্বিক অবশ্য নিজেই কঙ্গনার সঙ্গে তার সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে পরবর্তী দিনে অনুশোচনা করেছেন। তিনি জানাচ্ছেন, অনেকের সঙ্গেই তার সম্পর্ক স্থাপন হয়েছিল। যা কারোর পক্ষেই মেনে নেওয়া সম্ভব নয়।