কেন সম্পর্ক ভাঙল গাঁটছড়া সিরিয়ালের দ্যুতি ওরফে শ্রীমা ব্যানার্জির?

25

আজকাল টলি পাড়ায় কান পাতলেই কারো নতুন সম্পর্ক শুরু হওয়ার খবর আবার কারো সম্পর্ক ভাঙার খবর সবটাই কানে আসে। সম্প্রতি গাঁটছড়া সিরিয়ালের দ্যুতি ওরফে শ্রীমা ব্যানার্জির সম্পর্ক ভাঙার কথা সামনে এসেছে।

বেশ কিছুদিন আগেও দিদি নম্বর ওয়ানের সেটে গিয়ে তাঁকে বলতে শোনা গিয়েছিল তিনি একটা সম্পর্কে রয়েছেন। খুঁজে পেয়েছেন মনের মানুষ। আর এই মনের মানুষটি কে সে কথাও অনেকেই জানেন। কারণ তাঁর আর গৌরব রায় চৌধুরীর সম্পর্কের কথা অনেকেই জানতেন। তবে সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। কিছুদিনের মধ্যেই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। আর এই সময়টা অভিনেত্রী নিজেকে সামলে নিয়েছেন সেই গল্প করেন আবারও একবার দিদি নম্বর ওয়ানের সেটে গিয়েই।

কোনো ব্যাক্তির নাম না নিয়েই শ্রীমা জানায়, তিনি বর্তমানে কোনও সম্পর্কতেই নেই। নিজে ভাল থাকার চেষ্টা করছেন। পরিবার থেকে বন্ধুরা সকলেই তাঁকে কম বেশি আগলে রাখে। নিজেকে নিজে সময়ও দিচ্ছেন কাজের ফাঁকে। তার এই বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে গৌরবের নাম নেননি শ্রীমা। তবে যা বলেছিলেন, তাতে বেশকিছুটা স্পষ্ট হয়ে যায় শ্রীমার ইঙ্গিত গৌরবই। তিনি বলেছিলেন, “আমি একটা জিনিস বুঝতে পারলাম। জীবনে কাউকে ধরে রাখা যায় না। যে যাওয়ার, সে যাবেই। এটাকেও আমার শিক্ষা মনে হয়েছে।”

তিনি আরো বলেন, “আমার মধ্যে হয়তো কিছু কমতি রয়েছে। সেটা আমি জানি না। সেই জন্য ভাবছি, নিজে আরও ভাল একজন মানুষ হয়ে উঠব কী ভাবে। অনেকগুলো দিন চলে গিয়েছে। এখন একটু ভাল আছি। মন দিয়ে কাজ করছি।”
তাই সম্পর্ক নিয়ে তিনি খুব একটা আক্ষেপ আর করেন না। নিজের জীবনটাকে নিজেই গুছিয়ে নিতে চান শ্রীমা তথা বর্তমানে পর্দার দ্যুতি। পরিবারের তরফ থেকেও তিনি সমর্থন পাচ্ছেন। তারাও বুঝেছে ভালো কিছু করার চেষ্টা করছে শ্রীমা তাই তারাও তার আবদার মেনে নিচ্ছেন সেটাও জানিয়েছেন শ্রীমা।