বিয়ের পর আর কেন ক্যামেরার সামনে দেখা যায়নি অর্পিতাকে! জানালেন নিজেই

28
বিয়ের পর আর কেন ক্যামেরার সামনে দেখা যায়নি অর্পিতাকে! জানালেন নিজেই

একসময় প্রসেনজিৎ এর বিপরীতে একের পর এক ছবিতে দেখা গিয়েছিল তাকে। তারপর প্রসেনজিতের দ্বিতীয় স্ত্রী হয়ে যান অর্পিতা চট্টোপাধ্যায়। তারপর থেকে আর ক্যামেরার সামনে দেখা যায়নি তাকে। অর্পিতা কেন আর সিনেমা করেন না? এই প্রশ্ন দানা বেঁধেছে তার ভক্তদের মনে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসে সব রহস্য ফাঁস করলেন অর্পিতা।

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে প্রথমবার এসেছেন অর্পিতা। অর্পিতা রচনা ব্যানার্জিকে জানালেন বিয়ের পর অভিনয় না করার সিদ্ধান্ত ছিল তার একার। প্রসেনজিতের সঙ্গে তার বিয়ে হয়েছিল 2003 সালে। এরপর 2005 সালে তাদের ছেলের জন্ম হয়। তারপরে তিনি আর ছবিতে অভিনয় করার সময় পাননি।

প্রথমে অভিনেত্রী, তারপর স্ত্রী, তারপরে মা, জীবনের প্রতিটি পর্যায়ে কিছু না কিছু শিখেছেন অর্পিতা। বর্তমানে তিনি উদ্যোগপতি হিসেবে দিল্লিতে নিজের প্রোডাকশন হাউসের কাজ করছেন। টলিউডে গুঞ্জন ছিল, অর্পিতার আর অভিনয় না করার কারণ প্রসেনজিতের আপত্তি। তবে তা নস্যাৎ করলেন অভিনেত্রী।

কথায় কথায় প্রসেনজিতের প্রসঙ্গ উঠে আসে। ব্যস্ততম শুটিং শিডিউলের ফাঁকে তিনি পরিবারকে কতটা সময় দেন সেই বিষয়ে প্রশ্ন করা হয় তাকে। ছেলের সঙ্গে বাবার সম্পর্ক কেমন? জানতে চাওয়া হলে অর্পিতা বলেন, সব সময় হয়তো কাজের ব্যস্ততার কারণে প্রসেনজিৎ থাকতে পারেন না। তাই প্রসেনজিতের বাবা, মা, দাদু, দিদা সমস্ত ভূমিকা পালন করছেন অর্পিতা।