কেন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়তে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী সমীরা রেড্ডি! জানুন কারন

3
কেন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়তে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী সমীরা রেড্ডি! জানুন কারন

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সমীরা রেড্ডি। একসময় বহু ছবিতে তিনি অভিনয় করেছিলেন। তবে ইদানীং আর তাকে ছবিতে অভিনয় করতে দেখা যায় না। তার কারণ হিসেবে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। অন্যতম কারণ হিসেবে দায়ী করা হয় জুনিয়র এনটিআরকে। শোনা যায় জুনিয়র এনটিআরের সঙ্গে একবার সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সমীরা। সেই কারণেই নাকি তিনি অভিনয় ছাড়তে বাধ্য হন।

সমীরা নিজেও দাবি করেছিলেন তিনি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়তে বাধ্য হয়েছিলেন। বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করেন অভিনেত্রী। বলিউডে তার হিট ফিল্মের সংখ্যা কিছু কম নয়। তবে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক জুনিয়র এনটিআরের সঙ্গে বহু ছবিতে তিনি অভিনয় করেন। সেই সূত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বলে গুঞ্জন। যদি কথা রটনা বলেই দাবি করেন অভিনেত্রী।

সমীরার সঙ্গে জুনিয়র এনটিআরকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে বহুবার। তবে অভিনেতার সঙ্গে তার বন্ধুত্ব রয়েছে বলেই তিনি দাবি করেন। তাহলে তেলেগু ছবি করা ছাড়লেন কেন? এ প্রশ্নের জবাবে সমীরা বলেন, তিনি খুব সহজেই বন্ধুত্ব করে ফেলেন। একজন অভিনেত্রী হিসেবে ছবিতে সাহসী চরিত্রে অভিনয় করতেন। এন টি আরের সঙ্গে তার নাম জড়িয়ে বহু রটনা রটে যায়। এতে তাকে প্রশ্নের মুখোমুখি হতে হয়। যা ছিল তার জন্য অস্বস্তিকর।

এই অস্বস্তিকর পরিবেশ থেকে বের হতেই তিনি অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। জুনিয়র এনটিআর তাকে অনেক কিছুই শিখিয়েছেন বলে তিনি জানান। তাই তিনি অভিনেতার প্রতি কৃতজ্ঞ। সমীরা এও বলেন অভিনেতার সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছিল। তার বাইরে কিছু নয়। সেই সম্পর্ককে বাড়িয়ে প্রকাশ করা হয়েছিল সংবাদমাধ্যমে।