ব্যাচেলর সালমান খানের অবর্তমানে তার সম্পত্তি ভোগ করবে কে? জেনে নিন

18
ব্যাচেলর সালমান খানের অবর্তমানে তার সম্পত্তি ভোগ করবে কে? জেনে নিন

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। 50 বছর পেরিয়ে যাওয়ার পরেও তিনি অবিবাহিত। ভবিষ্যতেও তিনি বিয়ে করবেন এমন সম্ভাবনা নেই। তার মৃত্যুর পর তার বিপুল পরিমাণ সম্পদের মালিক কে হবে? নয় নয় করে প্রায় 2300 কোটি টাকার সম্পত্তি বানিয়ে ফেলেছেন সালমান! তার অবর্তমানে এই সম্পত্তি ভোগ করবে কে?

সালমানের মোট সম্পদের পরিমাণ এই মুহূর্তে 360 কোটি ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় 2304 কোটি টাকা। এই মুহূর্তে অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে সবথেকে ধনী অভিনেতা হলেন সালমান খান। সালমান খানের বাৎসরিক আয়ের পরিমাণ 165 কোটি টাকা।

করোনাকালে সালমান খানের আয় নাকি আরো বেড়েছে। ছবি, বিজ্ঞাপনের পাশাপাশি টেলিভিশনের রিয়েলিটি শো বিগ বস সঞ্চালনা করে তিনি মোটা অংকের অর্থ উপার্জন করেন প্রতি মাসে। লকডাউন এরপর থেকেই নাকি তার পারিশ্রমিক আরো বেড়েছে।

তবে সালমান খান বিয়ে করতে চাননি। সালমান জানিয়েছেন তার মৃত্যুর পর তার সম্পদের ভবিষ্যৎ নির্ধারণ করে ফেলেছেন তিনি। একবার একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ভবিষ্যতে তার বিয়ে করার কোনো ইচ্ছে নেই। তাই তিনি যদি বিয়ে না করেন তাহলে তার সম্পত্তি পাবে এক সংস্থা। হ্যাঁ, সালমান খানের মৃত্যুর পর তার সম্পত্তির উত্তরাধিকারী হবে কোনও এক ট্রাস্ট। সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সালমান খান।