কে করবেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয়? জেনে নিন

6
কে করবেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয়? জেনে নিন

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নিয়ে আসছে বলিউড। তবে এই বায়োপিকে অভিনয় করার মত নাকি অভিনেতা খুঁজে পাওয়া যাচ্ছে না সারা বলিউড জুড়ে। রনবীর কাপুর থেকে শুরু করে অভিষেক বচ্চন, পরমব্রত চট্টোপাধ্যায়, তালিকাটা বেশ দীর্ঘ হলেও শেষমেশ কাউকেই আর দাদার চরিত্রের যথাযথ অভিনেতা হিসেবে পাওয়া যাচ্ছে না।

শেষমেষ এও শোনা যাচ্ছিল যে দাদার চরিত্রে অভিনয় করবেন নাকি দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলী নিজেই। তবে এখন আবার বলিউডের অভ্যন্তর থেকে এক নতুন গুঞ্জন শোনা গেল। শোনা যাচ্ছে অভিষেক বচ্চন নাকি এক বাঁহাতি ব্যাটসম্যানের বায়োপিকে অভিনয় করছেন। ইতিমধ্যেই নাকি শুটিং শুরু হয়ে গিয়েছে।

সেই থেকেই অনুমান করা হচ্ছে যে সম্ভবত অভিষেক বচ্চনই সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করার জন্য মনোনীত হয়েছেন। যদিও অফিশিয়ালি এই বিষয়ে কোনও কিছুই জানানো হয়নি। তবুও সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয়ের জন্য রনবীর কাপুরের নাম ছিলেন সবার থেকে এগিয়ে।

এমনকি সৌরভ গাঙ্গুলী নিজেও চেয়ে ছিলেন যে তার বায়োপিকে অভিনয় করুন রণবীর। কিন্তু রণবীর নাকি ক্রিকেটের ভক্ত নন। তাই তিনি সৌরভের বায়োপিকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এই চরিত্রের জন্য টলিউডের পরমব্রত চট্টোপাধ্যায়ের কথাও ভেবেছিলেন নির্মাতারা। তবে এই চরিত্রের জন্য সর্বভারতীয় মুখ দরকার। তাই পরমব্রত চট্টোপাধ্যায়ের নামও তালিকা থেকে বাদ পড়েছে।