মিমির বন্ধুদের তালিকায় কারা ঠাই পেলেন? দেখে নিন এক নজরে

14
মিমির বন্ধুদের তালিকায় কারা ঠাই পেলেন? দেখে নিন এক নজরে

সম্প্রতি বন্ধুত্ব দিবস গিয়েছে। সারা বিশ্বজুড়ে সকলে মহা ধুমধাম করেই এই বিশেষ দিনটি উদযাপন করেছেন। সোশ্যাল মিডিয়ায় একে অপরের বন্ধুদের ছবি দিয়ে বিশেষ এই দিনের সামাজিক সেলিব্রেশন করেছেন। সেই তালিকায় রয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও। অভিনেত্রী তার প্রিয় বান্ধবী এবং বন্ধুদের সঙ্গে বেশ কিছু ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। আসুন জেনে নেওয়া যাক মিমির পছন্দের বন্ধুদের তালিকায় কারা ঠাঁই পেয়েছেন, কেই বা বাদ গেলেন!

মিমি, নুসরাত, তনুশ্রী, শ্রাবন্তী এবং পার্নো, টলিউডের এই পাঁচ অভিনেত্রীর বন্ধুত্ব সর্বজনবিদিত। টলিউডে এরা গার্লস গ্যাং নামে পরিচিত। তবে সম্প্রতি শোনা গিয়েছে যে এই গার্লস গাংয়ে ভাঙ্গন ধরেছে। বিশেষত মিমি এবং নুসরাতের সম্পর্ক যে আর আগের মতো নেই তা বেশ স্পষ্ট হয়ে গিয়েছে। তবুও এই বিশেষ দিনটিতে নুসরাতের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পুরনো দিনের কথা স্মরণ করেছেন তিনি।

শ্রাবন্তী, তনুশ্রী, পার্নোদের পাশাপাশি নুসরাতের সঙ্গে ছবিটিও ধরা পড়েছে মিমির নতুন পোস্টে। তবে সেই ছবিটি অবশ্য বেশ পুরনো, তা আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। অপরপক্ষে পার্নো, শ্রাবন্তী এবং তনুশ্রীরা রাজনৈতিক মতাদর্শগতভাবে মিমির থেকে আলাদা হলেও তাদের বন্ধুত্ব অটুট রয়েছে।

সম্প্রতি স্বামী নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্কের অবনতি এবং তারপর টলিউডের আরেক অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে মিমির সঙ্গে নুসরাতের সম্পর্কের অবনতি হয়েছে। টলিউডে গুঞ্জন, মিমিও মনে মনে যশের প্রতি দুর্বল ছিলেন। যশের কারণেই দুই বন্ধুর মধ্যে মতবিরোধ দেখা দিয়েছে। যে কারণে একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে চলছেন তারা। তবে বন্ধুত্বের দিনেও প্রিয় বান্ধবীকে নিশ্চয়ই মনে পড়েছে মিমির।