সিনেমা নিয়ে ট্রোল করতে গিয়ে কটাক্ষের মুখে বঙ্ গাই

8
সিনেমা নিয়ে ট্রোল করতে গিয়ে কটাক্ষের মুখে বঙ্ গাই

ইউটিউবার বা ব্লগার এখন বহু মানুষ। তবে এই জায়গায় উঠে আসতে বহু সময় এবং বহু কষ্ট করতে হয় সেই মানুষটিকে। এমনই একজন ইউটিউবার হলেন বঙ্গ গাই। প্রায় প্রত্যেকেই কিরণকে ভীষণ ভালোভাবেই চেনেন। কিন্তু কেন এ প্রসঙ্গে উঠলো তার আগে অন্য একটু কথা বলে নেওয়া যাক।

বাংলা ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছের মানুষ সিনেমাটি মুক্তি পেতে চলেছে ৩০ শে সেপ্টেম্বর। বহুদিন ধরেই এই সিনেমাটির জন্য অপেক্ষা করে রয়েছেন সাধারণ মানুষ। এই সিনেমাটি ঘিরে দর্শকদের মধ্যে রয়েছে বিরাট উন্মাদনা। কমবেশি সকলেই এই সিনেমার পোস্টার দেখে ফেলেছেন। এবার এই সিনেমা নিয়ে ট্রোল করতে গিয়ে কটাক্ষের মুখে পড়তে হল বঙ্ গাইকে।

দেব এবং প্রসেনজিৎ অভিনীত এই সিনেমাটিকে ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। বিষয়টিকে স্বাভাবিকভাবে ভালোভাবে দেননি দুই অভিনেতার ভক্তরা। অন্যকে নিয়ে মজা করতে গিয়ে শেষমেষ নিজেই কটাক্ষের মুখে পড়ে গেলেন কিরণ। সোশ্যাল মিডিয়াতে দেব এবং প্রসেনজিৎ অভিনীত সিনেমার ছবি শেয়ার করে লিখেছিলেন, এটা শুধু সিনেমাতেই সম্ভব। বাস্তবে এমন ভাবে বাসায় চড়ে দেখাও তো দেখি।

কিরনের দেওয়াচ্যালেঞ্জ সঙ্গে সঙ্গে লিখে নিয়েছেন দেব এবং প্রসেনজিৎ। একদিকে যেমন পাল্টা উত্তর দিয়ে দেব লিখেছেন, চলো ডান। পরশু বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না। অন্যদিকে প্রসেনজিৎ নিজের ভঙ্গিতে উত্তর দিয়ে লিখেছেন, পরশু বাসে দেখা হচ্ছে। দুই অভিনেতার দেওয়া উত্তরের স্ক্রিনশট শেয়ার করে কিরণ লিখেছেন, বদ্দা চ্যালেঞ্জ ১ ২ এর পর এবার ৩ টাও গ্রহণ করছি। দেখি কেমন পারো। অন্যদিকে প্রসেনজিতের উদ্দেশ্যে কিরণের বার্তা, একি ইন্ডাস্ট্রির বড়দা তুমিও?? বা সিলেট হলে আবার টুইট করে দিও না।

স্ক্রিনশট শেয়ার করার সাথে সাথেই নেট দুনিয়ার মানুষরা কিরণ দত্তকে কমেন্ট সেকশনে একেবারে ধুয়ে দিয়েছেন। কেউ কেউ লিখেছেন, তুমি বড্ড বার করে গেছো। আগে তোমার ভিডিও দেখতে ভালো লাগতো। এখন আর তাকাতেও ইচ্ছা করে না। অন্য একজন লিখেছেন, তোমার অবস্থার রানু মন্ডলের মত হবে। বেশি বাড়লে পতন নিশ্চিত। আবার অনেকেই মনে করছেন এটি টিম কাছের মানুষ এবং কিরণ দত্তের মিলিত প্রয়াস। সিনেমার প্রচারের জন্যই এমন খেলা করা হচ্ছে নেট দুনিয়াতে। আপাতত ভীষণভাবে উত্তেজিত মানুষ কাছের মানুষ দেখার জন্য।