তেল মালিশ করতে করতে একেবারে মায়ের কোলে উঠে পরল নেহা কক্কর, ভাইরাল ভিডিও

9
তেল মালিশ করতে করতে একেবারে মায়ের কোলে উঠে পরল নেহা কক্কর, ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম সেরা গায়িকা হলেন নেহা কক্কর। তার সুরের মূর্ছনায় মুগ্ধ হয়ে যেতে বেশি সময় লাগে না। গতবছর ব্যক্তিগত জীবন নিয়ে সবথেকে বেশি খবরের শিরোনামে ছিলেন নেহা কক্কর। আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে শুরু করে তার বিবাহ, সবকিছুরই আমরা জেনেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। গত বছরের শেষের দিকে রোহন প্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন নেহা কক্কর।

তার সঙ্গীতানুষ্ঠান থেকে আরম্ভ করে তার বিয়ের অনুষ্ঠান সবকিছুই ছিল জাঁকজমকপূর্ণ। যেকোনো হাইপ্রোফাইল বিয়ে কে হার মানিয়ে দেবে নেহা কক্করের বিয়ে। তার পাশে মানানসই দেখতে লাগছিল তার স্বামীকে। বিয়ের পর দুবাইতে উড়ে গিয়েছিলেন তারা হানিমুনের জন্য। সেখানে পৌঁছে পর পর ছবি পোস্ট করতে থাকেন তারা।

একজন ভালো গায়িকা হবার পাশাপাশি ভালো মনের মানুষ হলেন নেহা কক্কর। বহু মানুষকে সাহায্য করতে দেখা যায় তাকে। ওর ভালো মনের আরো একটি নিদর্শন আমরা পেলাম সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওর মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, নিজের মায়ের চুলে তেল লাগাতে ব্যস্ত নেহা কক্কর। হাসিমুখে দুজনে গল্প করছে। তেল মালিশ করতে করতে মায়ের এক এবারে কোলে উঠে পরছে নেহা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথে পেয়ে যায় ভাইরাল। সকলেই নেহা কক্করের ভালোবাসা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এর আগেও যে কোন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা যায় নেহা কাক্কারের।

তবে সবকিছুর মধ্যেই যেটি সবথেকে বেশি ভাইরাল হয়েছিল তা হল, বিয়ের কিছুদিনের মধ্যেই অন্তঃসত্ত্বার খবর জানাজানি হবার পর। তবে পরে জানা যায় যে এটি শুধুমাত্র একটি মিউজিক অ্যালবামের প্রমোশন ছিল মাত্র।