বিগ বসের ফাইনাল এপিসোডে কোন টুইস্ট আনতে চলেছেন সালমান খান? দেখুন আগামী সপ্তাহে

17
বিগ বসের ফাইনাল এপিসোডে কোন টুইস্ট আনতে চলেছেন সালমান খান? দেখুন আগামী সপ্তাহে

চলতি বছরে বিভিন্ন কারণের জন্য এবছরের বিগ বস আগেকার মতো টিআরপি অর্জন করতে পারেনি। গত সিজন এর মত এই বছর আর সেই রকম দর্শক সংখ্যা বাড়েনি বিগ বসের। প্রথম প্রথম গতিবেগ না থাকলেও, আস্তে আস্তে এই সিজনের গতি বেড়েছে। অন্যবারের মতো তেমন আর আগ্রহ প্রকাশ করছেন না কেউ এই জনপ্রিয় রিয়েলিটি শো নিয়ে।

সপ্তাহ শেষে ফাইনাল নিয়ে দর্শকদের কিছু বলতে চলেছেন সালমান খান। তিনি নাকি বড়সড় কোন টুইস্ট আনতে চলেছেন। আপাতত তার দিকে তাকিয়ে বিগ বাসের সমস্ত প্রতিযোগী এবং দর্শকরা। নতুন প্রমতে দেখা যাচ্ছে যে, কোন একজন সেলিব্রিটি সঞ্চালক প্রতিযোগিতার বেশ কিছু প্রশ্ন করবেন। বিগ বসের ফাইনাল এপিসোড নিউ কিছু কথা হবে বলে মনে করা হচ্ছে।

গোপন সূত্র থেকে খবর পাওয়া যাচ্ছে, আগামী বছর নয় আগামী সপ্তাহে ঘোষণা করে দেওয়া হবে বিগবসের ফাইনাল এপিসোড। ফাইনালের মাত্র ৪ জন প্রতিযোগী থাকবেন বলে শোনা যাচ্ছে। এই বিষয়টি সোশ্যাল মিডিয়ার দ্বারা চর্চাতে এসেছে। বিগ বসের ঘরে এই মুহূর্তে রুবিনা দিলেক, কবিতা কৌশিক, এজাজ খান, রাহুল বৈদ্য, নিক্কি তম্বালি, জ্যাসমিন ভসিন, আলি গণি, অভিনব শুক্লা ও পবিত্রা পুনিয়া রয়েছেন ৷

এদের মধ্যে নিক্কি তম্বালি ও এজাজ খান কে বাদ দিয়ে দিলে বাকি সবাই পরের এপিসোডের জন্য নমিনেটেড। তবে ভোটে র নিরিখে এইবার পবিত্র শুক্লার সফর শেষ হয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। গত পর্বে বাদ হওয়া নিয়ে পবিত্র কে টেনশন করতে দেখা গিয়েছে।