পরকীয়তায় যুক্ত মহিলারা কোন প্রাণীকে বেশি পছন্দ করে? জেনে নিন

9
পরকীয়তায় যুক্ত মহিলারা কোন প্রাণীকে বেশি পছন্দ করে? জেনে নিন

পরকীয়তা বর্তমান সমাজের পরিচিত একটি শব্দ। বর্তমান যুগে যেন ১০০ ভাগের মধ্যে ৫০ ভাগ লোক যেন পরকীয়তার সাথে যুক্ত। পরকীয়া নিয়ে এক সমীক্ষার মধ্যে দিয়ে উঠে এল এক অদ্ভুত তথ্য। আমেরিকায় একটি ডেটিং ওয়েবসাইট এর সমীক্ষার মাধ্যমে জানা যায় যে, পরকীয়তায় যুক্ত মহিলারা প্রাণীর মধ্যে বিড়াল কে অধিক পছন্দ করে।

১৪০০ নারীর উপর এই সমীক্ষা করা হয়। এর মাধ্যমে জানতে চাওয়া হয় যে যে সব মহিলারা পরকীয়া করেছেন তারা কোন ধরনের প্রাণী বেশি ভালবাসেন। তাতে দেখা যায় পরকীয়ায় অংশগ্রহণকারী মহিলারা অন্যান্য প্রাণীর তুলনায় বিড়াল কে বেশি পছন্দ করেন। যদিও এমন হওয়ার পিছনে কি কারন রয়েছে তা বিজ্ঞানীরা এখনও বলতে পারেননি। তবে শুধু যে বিড়াল এমন তা নয় এছাড়াও অন্যান্য প্রাণীর পছন্দের কথা জানা গেছে।

জানা গেছে বিড়াল পছন্দকারি মহিলাদের সংখ্যা ২২ শতাংশ। বিড়াল এর পরে রয়েছে মাছ এর অবস্থান। তথ্য অনুসারে ১৯ শতাংশ মহিলা মাছকে পছন্দ করেন। এছাড়াও ১৭ শতাংশ হামসটারকে, ১৬ শতাংশ গিনিপিগ এবং ১৫ শতাংশ টিকটিকিকে পছন্দের কথা জানিয়েছে। অন্যদিকে সাপকে ৫ শতাংশ এবং খরগোশকে ২ শতাংশ, পাখিকে ১৩ ও কুকুরকে ১২ শতাংশ মহিলারা পছন্দ করে বলে জানা গেছে। তবে এই ধরনের সমীক্ষার বৈজ্ঞানিক যুক্তি কতটা তা স্পষ্ট করে বলা যায়না।