ধনতেরাস এবং দীপাবলিতে কোথায় কোথায় বিনিয়োগ করলে ভালো লাভ পেতে পারেন? জানুন

10
ধনতেরাস এবং দীপাবলিতে কোথায় কোথায় বিনিয়োগ করলে ভালো লাভ পেতে পারেন? জানুন
Lamp of Diwali

আর কিছু দিনের অপেক্ষায় তারপরে দীপাবলীর আলোতে আলোকিত হবে গোটা ভারতবর্ষ। ২৩ শে অক্টোবর ধনতেরাস, জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ধনতেরাস এবং দীপাবলি এমন দুটি শুভ দিন যে দিনের বিনিয়োগ করলে তা অত্যন্ত শুভ। সঠিক জায়গায় যদি বিনিয়োগ করা হয় তাহলে তা ভবিষ্যতে অনেক লাভ দেয়।

বাস্তব কথা হলো আর্থিক অবস্থা যদি ভাল হয় তাহলে প্রত্যেকটা মানুষের আত্মবিশ্বাসও অনেক বেশি বেড়ে যায়, সেই কারণে বিশেষজ্ঞরা সব সময় টাকা সঞ্চয় করার পরিবর্তে বিনিয়োগ করার পরামর্শ দেন।

কিন্তু প্রশ্ন হচ্ছে কোথায় বিনিয়োগ করা যায়? এই প্রতিবেদনে আমরা জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী বলবো যে কোন রাশির জাতকদের কোথায় বিনিয়োগ করা শুভ।

প্রথমেই রয়েছে মেষ রাশি। এই রাশির অধিপতি মঙ্গল। গ্রহ লাল প্রযুক্তি জমি, বাড়ির কারক গ্রহ। মেষ রাশির জাতকেরা এই সময় এই সব ক্ষেত্রেই বিনিয়োগ করলে অনেক বেশী ভবিষ্যতে লাভবান হতে পারেন।

বৃষ রাশির অধিপতি হল শুক্র। প্রেম, সৌন্দর্য এবং সুখের কারক গ্রহ হল শুক্র। ফ্যাশন দ্রব্য, ফিল্ম ইন্ডাস্ট্রি, জামাকাপড়, মেকআপ, স্টক মার্কেটে বিনিয়োগ করলে রাশির জাতকদের সবথেকে ভালো হবে।

মিথুন রাশির অধিপতি হলো বুধ। বিশেষ করে এই গ্রহ ওষুধ, কথাবাত্রা, লেখালেখিতে, প্রকাশনার ওপর প্রভাব ফেলে। সবথেকে ভালো হবে যদি এইসব ক্ষেত্রে বিনিয়োগ করা।

কর্কট রাশির অধিপতি হলো চাঁদ। চাঁদের সঙ্গে রুপোর অনেক সম্পর্ক রয়েছে, তাই কর্কট রাশির জাতকেরা রূপোয় বিনিয়োগ করতে পারেন।

সিংহ রাশির অধিপতি হলো সূর্য। সূর্য হলো সব গ্রহের রাজা। সিংহ রাশির জাতকরা যদি সোনায় বিনিয়োগ করেন তাহলে তা পরবর্তীকালে আপনাকে লাভবান করবে।

কন্যা রাশির অধিপতি হল বুধ। ওষুধ, প্রসাধনী, প্রকাশনা, ব্যবসার সম্পর্ক রয়েছে, তাই এইসব জিনিসে বিনিয়োগ করলে কন্যা রাশির জাতকরা ভবিষ্যতে অনেক লাভবান হতে পারবেন।

তুলা রাশির অধিপতি হলো শুক্র। শুক্রর সঙ্গে সম্পর্ক রয়েছে সিনেমা তৈরি, ফ্যাশন ইন্ডাস্ট্রি, তাই এগুলোতে যদি বিনিয়োগ করা হয় তাহলে তুলা রাশির জাতকেরা আগামী দিনে অনেক বেশি লাভবান হবেন।

বৃচ্ছিক রাশির অধিপতি হলো মঙ্গল। মঙ্গলের সঙ্গে সম্পর্ক রয়েছে জমি-বাড়ি সম্পত্তি যার কারণে বৃচ্ছিক রাশির জাতকেরা এই সমস্ত ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন।

মকর রাশির অধিপতি হল শনি। শনির সঙ্গে যুক্ত রয়েছে লোহার, তাই মকর রাশির জাতকেরা লোহার উপর বিনিয়োগ করতে পারেন।

কুম্ভ রাশির অধিপতি হলো শনি এবং শনির সাথে লোহা এবং সরষের তেলের সম্পর্ক রয়েছে। সেইজন্যে কুম্ভ রাশি জাতকেরা লোহা বা সর্ষের তেলের ওপর বিনিয়োগ করতে পারেন।

মীন রাশির অধিপতি হল বৃহস্পতি। বৃহস্পতি হল শিক্ষাবিজ্ঞানের গ্রহ, তাই দীপাবলিতে যদি মীন রাশির জাতকেরা শিক্ষা ক্ষেত্রে বিনিয়োগ করেন তাহলে অনেক লাভদায়ক হবেন।