হোয়াটসঅ্যাপ সংস্থায় কর্মী নিয়োগ! দেখে নিন শূন্যপদ সহ বিস্তারিত

12
হোয়াটসঅ্যাপ সংস্থায় কর্মী নিয়োগ! দেখে নিন শূন্যপদ সহ বিস্তারিত

হোয়াটসঅ্যাপ সংস্থায় কর্মী নিয়োগ করা হতে চলেছে। গুরগাও অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞাপন জারি করেছে হোয়াটসঅ্যাপ সংস্থা।ফেসবুক অধিকৃত হোয়াটসঅ্যাপ সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, মার্চেন্ট অ্যাকুইজিশনের প্রধান হিসেবে কর্মী নিয়োগ করা হতে চলেছে। হোয়াটসঅ্যাপ পেমেন্টস-এর ব্যবসার বৃদ্ধির জন্য একজন অভিজ্ঞ ব্যক্তিকেই এই পদের জন্য নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

এই পদ সম্পর্কে বিশদভাবে জানাতে গিয়ে জানানো হয়েছে, হোয়াটসঅ্যাপ পেমেন্টস ইন্ডিয়ার ডিরেক্টরের কাছে সরাসরি কাজের রিপোর্ট জমা দিতে হবে সংশ্লিষ্ট পদে নিয়োজিত কর্মীকে। প্রসঙ্গত উল্লেখ, এই মুহূর্তে হোয়াটসঅ্যাপ প্ল্যাটফর্মে 400 মিলিয়নের উপর অ্যাক্টিভ ইউজার রয়েছেন। হোয়াটসঅ্যাপে পেমেন্টসের ব্যবসা বাড়ানোর জন্য আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পেমেন্ট বিজনেস ও ব্র্যান্ড তৈরি করতে হবে নিয়োজিত কর্মীকে।

ব্যবসার খাতিরে মার্চেন্ট অ্যাকুইজিশনের স্ট্রাটেজি তৈরি করে তা কার্যকরী করার বিষয়টির উপর নজর দেবেন নতুন নিয়োজিত প্রার্থী। তাকে এমন ভাবে কাজ করতে হবে যাতে ব্যবসার ক্ষেত্রে তা অনুকূল এবং লাভজনক হয়। এই পদে আবেদনের জন্য অবশ্যই পূর্ব অভিজ্ঞতা থাকা প্রয়োজন। শুধু তাই নয়, সফলতার সঙ্গে ব্যবসা বাড়ানোর অভিজ্ঞতাও থাকতে হবে।

প্রোডাক্ট ও মার্কেটিং টিমের সঙ্গে মিলেমিশে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হতে চলেছে। গুরগাঁও অথবা মুম্বইয়ে নিয়োগ করা হবে নির্বাচিত প্রার্থীকে।