মমতা সরকার ১০ বছরে যা করেছেন বিগত ৭০ বছরেও তা কেউ করেনিঃ দেব

6
মমতা সরকার ১০ বছরে যা করেছেন বিগত ৭০ বছরেও তা কেউ করেনিঃ দেব

একুশের লড়াইয়ে দিদির হয়ে প্রচার অভিযানে নেমে পড়েছেন তার কর্মী সমর্থকরা। ঘাটালের তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেতা দেব ওরফে দীপক অধিকারীও গতকাল পশ্চিম মেদিনীপুরে দিদির হয়ে প্রচারে অংশগ্রহণ করেছিলেন। এদিন প্রচারে নেমে মমতা সরকারের ভূয়ষী প্রশংসা করার পাশাপাশি বিরোধী বিজেপি শিবিরকেও একহাত নিয়েছেন তিনি।

মেদিনীপুরের জনসভা মঞ্চে দাঁড়িয়ে দেবের দাবি, বিগত দশ বছরে মমতা সরকার পশ্চিমবঙ্গের উন্নয়নের জন্য যা কিছু করেছেন, বিগত সত্তর বছরের ইতিহাসে তা আর কেউ করে দেখাতে পারেননি। বিরোধী বিজেপি শিবিরকে কটাক্ষ করে এদিন দেব বলেছেন, ২০১৪ সালে কেন্দ্রে ক্ষমতায় আসার আগে ওরা বলেছিলেন দেশ “সোনার চিড়িয়া” হয়ে উঠবে! তবে আদতে তেমনটা হয়নি।

এ প্রসঙ্গে দেব বলেছেন, বিগত সাত বছরে দেশের অর্থনৈতিক অবস্থা আরও খারাপ হয়েছে। এখন তারাই বলছেন “সোনার বাংলা” গড়বেন! এদিন মমতা ব্যানার্জির হয়ে প্রচারে তিনি বলেন, আপনাদের প্রত্যেকের কাছেই তো স্মার্ট ফোন আছে। আপনারা নিজেরাই সার্চ করে দেখে নিতে পারবেন, আমি ঠিক বলছি না ভুল!

তিনি আরো বলেছেন, “আমি এর আগেও কখনো আপনাদের থেকে ভোট চাইতে আসিনি। দলের হয়ে আশীর্বাদ চাইতে এসেছি। ভোট দেওয়াটা আপনাদের গণতান্ত্রিক অধিকার। তবে ভোট দেওয়ার জন্য দল বাছাইয়ের আগে আপনাদের দেখে নিতে হবে কোন রাজনৈতিক দল, কোন সরকার আপনাদের জন্য কাজ করছে।”