এ কেমন ছবি পোস্ট করলেন জ্যাকলিন? পোশাকে খুঁত খুঁজে বের করলেন নেটিজেনরা

7
এ কেমন ছবি পোস্ট করলেন জ্যাকলিন? পোশাকে খুঁত খুঁজে বের করলেন নেটিজেনরা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। তার সৌন্দর্যে মাতোয়ারা সমগ্র গ্ল্যামার ইন্ডাস্ট্রি। বর্তমান প্রযুক্তির দুনিয়ার অন্যান্য সেলিব্রেটিদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ। হামেশাই ইনস্টাগ্রামে তিনি নিজের নতুন নতুন ছবি এবং ভিডিও আপলোড করেন। এই ছবিগুলি এক নিমেষেই নেটিজেনদের তার সৌন্দর্যে মুগ্ধ করে দেয়। তার বোল্ড লুকস ইতিপূর্বে বহুবার পুরুষ অনুরাগীদের রাতের ঘুম উড়িয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবি আপলোড করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। স্বাভাবিকভাবেই এবারেও তার সৌন্দর্যে কাত নেট দুনিয়া। তবে তার সৌন্দর্যের পাশাপাশি অপর একটি বিষয়ে চোখ আটকেছে নেটাগরিকদের। এ কি করেছেন জ্যাকলিন! নিজের সৌন্দর্যে তিনি এতটাই মুগ্ধ হয়ে বসেছেন যে ছবির একটি বেশ বড়সড় “ভুল”ও তার চোখে পড়লো না!

সম্প্রতি সোশ্যাল প্লাটফর্মে সাদা রঙের একটি পোশাক পড়ে নিজের ছবি আপলোড করেছেন জ্যাকলিন। প্রথম দর্শনে তার অন্যান্য সকল ছবির মতো এই ছবিটিও নেটিজেনদের মুগ্ধ করেছে। তবে তার অনুরাগীরা যখন একটু খুঁটিয়ে তার ছবিটি দেখলেন তখন তাদের নজরে পড়লো জ্যাকলিনের সেই মস্ত বড় “ভুল”। তার সাদা পোশাকের একাংশ যে ফাটা!

তার ওই সাদা পোশাকের এক দিকের স্ট্র্যাপে বেশ বড়োসড়ো একটি ছিদ্র রয়েছে। ভালো করে দেখলে তা নজরে পড়ছে। এমন ছবি সোশ্যাল মিডিয়ায় কেন পোস্ট করলেন অভিনেত্রী? তার কমেন্ট বক্স জুড়ে এই তরজা চলছে। অনেকের মতে আসলে এই পোশাকে তাকে এতটাই সুন্দর লাগছে যে পোশাকের এই খুঁত নিয়ে বেশি মাথা ঘামাননি জ্যাকলিন। বলা বাহুল্য, খুঁত যুক্ত পোশাক কিন্তু তার নিখুঁত সৌন্দর্যের কোনো ছাপ ফেলতে পারেনি।