কোন রাশির জাতকের কেমন পোশাক পছন্দ? স্টাইলিস্ট না ক্যাসুয়াল দেখে নিন

14
কোন রাশির জাতকের কেমন পোশাক পছন্দ? স্টাইলিস্ট না ক্যাসুয়াল দেখে নিন

মেষ: (২১ মার্চ থেকে ১৯ শে এপ্রিল) এরা খুব হালকা রঙের পোশাক অর্থাৎ প্যাস্টেল শেডের পোশাক পরতে পছন্দ করে। এবং এরা বেশ রংচঙে অ্যাক্সেসরিজ বেছে নেয়। তার সাথে এরা জানে যে নিজেদের কিভাবে প্রকাশ করতে হবে।

বৃষ: (২০ এপ্রিল থেকে ২০ মে) বৃষ রাশির জাতক-জাতিকারা খুব অভিজাত ও উচ্চ মানের পোশাক পরতে পছন্দ করেন। এদের সাজ পোশাক হয় অনেকটা ক্লাসি।

মিথুন: (২১মে থেকে ২০ জুন) মিথুন রাশির জাতক-জাতিকারা ভীষণ স্টাইলিশ সাজগোজ করতে পছন্দ করে এবং তার সাথে সাথে এরা কোন পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করছে এবং কোন পোশাক পড়ে তারা আরাম অনুভব করছে সেটাও মাথায় রাখেন। এরা একটু অন্য ধরনের প্রিন্ট ট্রাই করতে ভালোবাসে।

কর্কট: (২১জুন থেকে ২০জুলাই) কর্কট রাশির মানুষরা ধূসর, সাদা ও কালো এই ধরনের রংয়ের পোশাক পরতে পছন্দ করেন। এবং এরা ঐতিহ্য শিল্প পোশাক পরতে বেশি ভালবাসে। এরা পোশাক নির্বাচনের ক্ষেত্রে বেশ অনেকটা প্রাচীনপন্থী।

সিংহ: (২৩ জুলাই থেকে ২২ আগস্ট) এই রাশির জাতক-জাতিকারা আকর্ষণীয় প্রিন্ট ও আকর্ষণীয় রংয়ের পোশাক পরতে পছন্দ করেন। চলতি ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে এরা সাজগোজ করতে এবং পোশাক পরিধান করতে ভালোবাসে।

কন্যা: (২৩ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর) এদের সাজ গোজ খুব নিখুঁত হয়। হেয়ার স্টাইল, পোশাক-আশাক, জুতো সবকিছুই এরা ভীষণ ধৈর্য ধরে পড়তে ও করতে ভালোবাসে।

তুলা: (২৩সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর) সেই রাশির জাতক-জাতিকারা কালো, নীল ও খয়রি রঙের পোশাক পরতে বেশি পছন্দ করেন।এবং এরা ক্যাসুয়ালওয়ার পড়তে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন।

বৃশ্চিক: (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর) এরা চলতি ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে পোশাক-আশাক পড়তে পছন্দ করেন এবং এরা উজ্জ্বল রঙের অ্যাক্সেসরিজ পরিধান করতে ভালোবাসেন।

ধনু: (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর) এই রাশির জাতক-জাতিকারা ধূসর, খয়রি ও বেজ রঙের পোশাক পড়তে ভালবাসে। এদের পোশাক অনেক ঢিলেঢালা ও হালকা প্রকৃতির হয়। এরা অনেকটা বহেমিয়ান স্টাইল পছন্দ করে।

মকর: (২২ডিসেম্বর থেকে ২১ জানুয়ারি) এই রাশির জাতক-জাতিকারা কালো, বেজ, ক্রিম ও খয়রি রঙের পোশাক পরিধান করতে ভালোবাসে। এরা সাধারণ পোশাক-আশাকে বেশি অভ্যস্ত এবং জামাকাপড়ের ফিটিংস নিয়ে এরা অনেক বেশি ভাবেন।

কুম্ভ: (জানুয়ারির ২০ থেকে ১৮ ফেব্রুয়ারি) সবাই যে ধরনের পোশাক আশাক পড়ছে তারা এই সেই ধরণের পোষাক আশাক থেকে একদম দূরে থাকে। তারা নিজেদের মতন সাজগোজ করতে এবং একটু অন্য ধরনের সাজতে বেশি পছন্দ করে। বাজারে নতুন কোন অ্যাক্সেসরিজ এলেই সেটা তারা নিজেদের উপর ট্রাই করতে ভালোবাসে।

মীন: (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ) এদের নির্দিষ্ট কোন স্টাইল থাকে না। এরা সময়ের সাথে সাথে স্টাইল বদলে ফেলতে ভালবাসে। এবং এরা উজ্জ্বল রঙের পোশাক পরতে ভালবাসে।