অভিনেত্রী নুসরাত জাহানের মোট সম্পত্তির পরিমাণ কত? প্রকাশ্যে এলো তথ্য

21
অভিনেত্রী নুসরাত জাহানের মোট সম্পত্তির পরিমাণ কত? প্রকাশ্যে এলো তথ্য

তর্কবিতর্কের মধ্যেই গর্ভবতী হয়ে পড়েছিলেন নুসরাত জাহান। আর কয়েক দিনের অপেক্ষা। আপাতত নতুন মানুষের আগমনের অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে বিতর্ক চলতেই থাকবে, কিন্তু তা নিয়ে একেবারেই মাথা ঘামাতে নারাজ অভিনেত্রী। কিন্তু এটি অন্য বিষয়ে বিতর্কের শিরোনামে আরো একবার চলে এলেন নুসরাত জাহান।

অভিনেত্রী ছাড়াও তিনি একজন সাংসদ। যদিও এই মুহূর্তে তাকে সেই ভাবে রাজনীতির সঙ্গে জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে না। তবে সম্প্রতি দুই বছরের পুরনো একটি তথ্য উঠে এসেছে সংবাদমাধ্যমের সামনে যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ কত খানি।

পুরনো ওই সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন তার কাছে মোট ২.৯০ কোটি টাকা মূল্যের সম্পত্তি রয়েছে। তার কাছে ব্যাংক ডিপোজিট রয়েছে ৩০ লক্ষ টাকা, বীমা বিনিয়োগ করা রয়েছে প্রায় আড়াই লাখ টাকার কাছাকাছি, অভিনেত্রীর কাছে নগদ রয়েছে ৫ লক্ষ টাকা। এই আয়ের উৎস জানতে চাইলে তিনি তাঁর অভিনয় জগতের কথা উল্লেখ করেছেন।

কলকাতার বালিগঞ্জ একটি বিলাসবহুল বাংলোয় থাকেন তিনি যার বাজার মূল্য এক কোটি টাকা। এছাড়া তার রয়েছে বেশ দামী দামী কয়েকটি গাড়ি। দুটি গাড়ির মধ্যে একটি বিএমডব্লিউ এবং অন্যটি অন্য নামী ব্র্যান্ডের একটি গাড়ি। এছাড়া তার কাছে রয়েছে বেশ নামিদামি ব্র্যান্ডের জামাকাপড় এবং দামি দামি গয়না।

অভিনেত্রীর কাছে রয়েছে ৪৫০ গ্রামের সোনা এবং হীরের গয়না। শপিং করার জন্য বহুবার তিনি চলে গেছেন বিদেশে। প্রায় ২৫ লক্ষ টাকার কাছাকাছি তিনি প্রত্যেক বছর ইন্টারনি ইনকাম ট্যাক্স দেন। হোম লোন এবং কার লোন বাবদ তার কাছে রয়েছে ১.৭৮ কোটি টাকার দেনা।

তবে অভিনেত্রীর বিরুদ্ধে কোন ক্রিমিনাল রেকর্ড নেই। ২০১১ সালে মিস ক্যালকাটা উপাধি পেয়েছিলেন তিনি। ২০১৯ সালে বিয়ে করলেও সেই সম্পর্ক টেকেনি এবং বর্তমান সময়েও যা নিয়ে বিতর্ক বর্তমান। আপাতত বিতর্ককে পাত্তা না দিয়ে সিঙ্গেল মাদার হিসেবে সন্তানের দায়িত্ব নিতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান।