একি কাণ্ড! পাবলিক টয়লেট থেকে বের হচ্ছে সিংহ? ভাইরাল হাড়হিম করা ভিডিও

8
একি কাণ্ড! পাবলিক টয়লেট থেকে বের হচ্ছে সিংহ? ভাইরাল হাড়হিম করা ভিডিও

একি কাণ্ড! তাও আবার পাবলিক টয়লেটে? এহেন দৃশ্য কোনদিন কেউ চোখে দেখবে বলে ভাবেনি, তেমনই এক অস্বাভাবিক ঘটনা ঘটতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সেই ভিডিও কে ঘিরেই তোলপাড় সোশাল সাইটে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের পোস্ট করে সবাই রাতারাতি শিরোনামে উঠতে চাইছেন, সে মানুষ থেকে পশু যাই হোক না কেন। আজকাল প্রাণীদেরও সোশ্যাল মিডিয়ায় বিচরন করতে দেখা গেছে এবং তারাও মানুষের মত সমান প্রাধান্য পায়, তা বলার অপেক্ষা রাখে না। বিভিন্ন সময়ে আমরা বিভিন্ন প্রানীর ভিডিও ভাইরাল হতে দেখি।

যেমন কিছুদিন আগেই কয়েকটি টিয়া পাখি তাদের মধ্যে খুনসুঁটি এবং হুবহু মানুষের মত কথা বলার ভঙ্গিমাটি দেখতে পাই। মুহুর্তের মধ্যেই সেই ভিডিও লক্ষাধিক মানুষ দেখেও ফেলেন সবাই। এই সমস্ত ভিডিও দেখতে বেশ মানুষ ভালইবাসেন, এমনকি উপভোগও করেন। তাই মানুষও তার বিভিন্ন সাহসিকতার ভিডিও ফেসবুকে পোস্ট করে চলেছেন অনবরত। কখনো কোন প্রাণীকে দুঃসাহসিক ভাবে বাঁচিয়ে দেওয়াটাও ফেসবুকে ভাইরাল হচ্ছে, মোট কথা বলা যায় ফেসবুকে নিজের ভিডিও পোস্ট করার এখন একটা ট্রেন্ড হয়ে চলেছে।

যেকোনো বিষয়ই উঠে আসছে ফেসবুক পেজে, তেমনই এক ঘটনা যা রীতিমতো হইচই ফেলে দিয়েছে। তা হল সিংহ মামাকে ঘিরে, সিংহ মামা কি এমন করলো যার জন্য মানুষ তাকে ভাইরাল করে ফেলল? তিনি আর কি করবেন নিতান্তই এক পাবলিক টয়লেট থেকে বেরিয়ে আসতে দেখা গেছে। সিংহকে আমরা জানি বনের রাজা বলে অর্থাৎ এই রাজামশাই যদি কোন লোকালয়ে এসে পড়েন বা ধরুন হঠাৎই কোন রাস্তার ধারে পাবলিক টয়লেটের মধ্যে তাঁকে দেখতে পান, ঠিক কেমন প্রতিক্রিয়া হবে আমার আপনার? ঠিক তেমনি প্রতিক্রিয়া হচ্ছে যে বা যারা এই ভিডিওটি ফেসবুকে দেখে চলেছেন।