কি এমন হল যে রীতিমত উত্তেজিত হয়ে স্বামীকে হুমকি দিচ্ছে নেহা, ভাইরাল ভিডিও

12
কি এমন হল যে রীতিমত উত্তেজিত হয়ে স্বামীকে হুমকি দিচ্ছে নেহা, ভাইরাল ভিডিও

গত বছরটা ছিল শুধুমাত্র নেহা কক্কর এর জন্য। খবরের শিরোনাম ঘাটলেই শোনা যাচ্ছিল নেহা কক্করের বিয়ের প্রসঙ্গ। আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমের নাটক থেকে শুরু করে রোহন প্রীত সিং এর সঙ্গে বিয়ে, সব কিছুই জানা ছিল শিরোনামে। এরপর সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তারা বিয়ে করলেন। জাঁকজমক করে বিয়ে হল তার। এরপর দুবাইতে হানিমুন, সেই সমস্ত ছবি হয়েছিল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

এরপর হঠাৎ শোনা গেল নেহা কক্করের অন্তঃসত্বা হবার খবর। সকলেই প্রথমে হকচকিয়ে গেছিল। তারপর শোনা গিয়েছিল তাদের মিউজিক অ্যালবামের প্রমোশনের জন্য এইরকম একটি ছবি পোস্ট করেছিলেন নেহা কক্কর। তারপর কেটে গেছে বেশ কয়েকটি দিন।

আবারো একবার খবরে শিরোনামে উঠে এলো নেহা কক্কর এবং তার স্বামীর নাম। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল নেহা কক্কার কে। সেখানে নেহা কক্কার কে রীতিমত উত্তেজিত হয়ে স্বামীকে হুমকি দিতে দেখা যাচ্ছে। বলতে শোনা যাচ্ছে, প্রাক্তন প্রেমিকারা যেন কোনোভাবেই তার স্বামীর ধারে কাছে ঘেষতে পারে। কোনভাবেই যেন তাকে কল না করে। এদিকে উত্তেজিত স্ত্রী কে সামলাতে ব্যস্ত রোহন প্রীত সিং।

কিন্তু কি এমন হলো, যার জন্য নেহা কক্কর এতটা রেগে গেলেন? প্রশ্ন তুলেছেন অনেকেই। তাহলে এবার খোলসা করে বলা যাক আসল ঘটনা। আসলে এক্স কলিং গানে লিপ সিং দিতে দেখা গেল দুজনকে। রীতিমতো রাগারাগি করে স্বামীকে হুমকি দিতে দেখা গেল নেহা কক্কর কে। একদিন ও যেন রেহান প্রীত সিং কে কেউ ফোন করে বিরক্ত না করে, তার জন্য সাবধান করে দিচ্ছে নেহা কক্কর।

সঙ্গে কতগুলি রাগের ইমোজি ও দিয়েছেন তিনি। শেষে লিখেছেন আই লাভ দিস সং। বলাই বাহুল্য নেহা কক্কর এর মত এই গানটি বহু মেয়ের পছন্দের গান। নেহা কক্কর এর পাশাপাশি এখানে কমেন্ট করেছেন রোহন প্রীত। স্ত্রীকে তিনি বলেছেন, তিনি শুধুমাত্র নেহা কেই ভালবাসেন। রাগ হলে নেহা যেন তাকে আবার ভালোবাসেন।

সমস্ত বিষয় ডিজে মজার ছলে করা হয়েছে তা বলাই বাহুল্য। আসলে এই ভিডিওর মাধ্যমে নেহা কাক্কার এর স্বামীর গাওয়া এক্স কলিং গানের প্রমোশন করতে চেয়েছেন তারা। বিয়ের আগে এই গানটি বানিয়েছিলেন রোহন প্রীত। কয়েকদিন আগে নাকি কাপিল শর্মা শো তে এসেও তারা একে অপরকে আনফলো করার গল্প শুনিয়েছিলেন। তারা চেয়েছিল সকলেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে আরো কৌতুহলী হোক। তার মাঝখানেই তারা নিয়ে এলেই নতুন মিউজিক ভিডিও।

ইতিমধ্যেই ইউটিউবে ২৬ মিলিয়ন ভিডিও বেড়ে গেছে এই গানের। প্রচুর শেয়ার হয়েছে সমানভাবে। পাশাপাশি নেহা কক্করের কিছুদিন আগে খেয়াল রাখা কারো, মিউজিক ভিডিও সকলের মধ্যে সাড়া ফেলে দিয়েছিল।