সেপ্টেম্বরে দেবগুরু বৃহস্পতির কি প্রভাব পড়তে চলেছে সমস্ত জাতক-জাতিকাদের উপর? দেখে নিন

52
সেপ্টেম্বরে দেবগুরু বৃহস্পতির কি প্রভাব পড়তে চলেছে সমস্ত জাতক-জাতিকাদের উপর? দেখে নিন

সেপ্টেম্বর মাস সমস্ত গ্রহের গতি পাল্টানোর সময়। এই মাসে দেবগুরু বৃহস্পতির প্রভাব পড়তে চলেছে সমস্ত জাতক-জাতিকাদের উপর। আগামী ১৪ ই সেপ্টেম্বর সকাল ১১:৩০ মিনিটে বৃহস্পতির রাশি পরিবর্তন করবে এবং মকর রাশিতে প্রবেশ করবে। আগামী একুশে নভেম্বর পর্যন্ত মকর রাশিতে থাকবেন তিনি। এই গতির পরিবর্তনের জন্য বৃষ, সিংহ, তুলা, মকর এবং মীন রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষভাবে প্রভাব পড়বে। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে কি প্রভাব পড়তে চলেছে বৃহস্পতির।

মেষ রাশি: মেষ রাশির সমস্ত কাজে সাফল্য আসতে চলেছে এই আগামী দিনে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের যোগ্যতার জন্য সকলের কাছে জনপ্রিয় থাকবেন এই সমস্ত জাতক-জাতিকারা। ধারদেনা করবেন না।

বৃষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের উন্নতি ঘটবে।১৪ তারিখ থেকে ভালো দিন শুরু হয়ে যাবে। নতুন আয়ের দিশা খুলবে। প্রেম এবং বিবাহের পক্ষে ভালো সময় আসতে চলেছে।

মিথুন রাশি: ধন সম্পত্তির বিষয়ে কঠোর পরিশ্রম করলে ভালো ফল পাওয়া যাবে। সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। খারাপ সময় কাটানোর জন্য ধর্মীয় স্থানে হলুদ কোন জিনিস দান করতে হবে।

কর্কট রাশি: এই সময়টা সাবধানে থাকতে হবে। উন্নত চাকরির সুযোগ রয়েছে। সম্পত্তিতে শুকানোর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। তবে কঠোর পরিশ্রম করলে বেতন বৃদ্ধির যোগ রয়েছে।

সিংহ রাশি: ১৪ সেপ্টেম্বরের পরে সুখবর আসতে চলেছে। অর্থনৈতিক দিক থেকে উত্থান-পতন বহাল থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতির সম্ভাবনা প্রবল।

কন্যা রাশি: সব কাজই বাবা-মায়ের সমর্থন পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। আনন্দ লাভ করতে পারবেন। সুফলের আশায় এগিয়ে যেতে পারবেন।

তুলা রাশি: অর্থ লাভের পাশাপাশি সম্পত্তিতে উন্নতি। ক্যারিয়ারে ভালো সুযোগ পাওয়া যাবে। তবে পৈতৃক সম্পত্তিতে সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি: অর্থনৈতিক দিক থেকে উন্নতি হতে পারে। ধার্মিক কাজে মন থাকবে। শুভ ফল পাবার জন্য মিষ্টি জিনিস দান করার চেষ্টা করুন।

ধনু রাশি: সাবধানে থাকবেন নইলে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। প্রবীনদের পরামর্শ মেনে চলুন। পরিবারে অশান্তি সম্ভাবনা থাকবে। ক্যারিয়ারের জন্য এই সময়টা ভীষণ শুভ।

মকর রাশি: নতুন ব্যবসার ক্ষেত্রে এই সময়টা শুভ প্রমাণিত হতে চলেছে। অবিবাহিত জন্য বিবাহ যোগ আসতে চলেছে আগামী দিনগুলিতে।

কুম্ভ রাশি: অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে। পারিবারিক সম্পর্ক আরো ভালো হবে। পরিবারের সাহায্যে অর্থ প্রাপ্তি হতে পারে।

মীন রাশি: সোনা রুপা অথবা টেক্সটাইল ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে এই সময়টা আপনার জন্য লাভজনক হবে। অর্থনৈতিক এবং ক্যারিয়ারের দিক থেকে উন্নতি হবে।