ত্বকের যত্ন থেকে মন খারাপের সময় কি করেন মিমি? অকপটে জানালেন নিজেই

13
ত্বকের যত্ন থেকে মন খারাপের সময় কি করেন মিমি? অকপটে জানালেন নিজেই

ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তিনি বর্তমানে একজন সংসদ। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় লক্ষাধিক। মাঝে মাঝেই তিনি তার ছবি পোস্ট করে সকলকে মনোরঞ্জন করেন। সম্প্রতি অনুরাগীদের ধন্যবাদ জানাতে একটি প্রশ্ন উত্তর পর্ব সাজিয়েছিলেন মিমি চক্রবর্তী। সেখানে অনেকেই জিজ্ঞাসা করেন তিনি নিজের যত্ন কিভাবে নেন। উত্তরে তিনি বলেন, ত্বকের যত্ন নেবার জন্য যে নিয়মগুলি আপনি পালন করছেন সেগুলি মন দিয়ে করে যান। একদিনে ফল পাওয়া যাবে না। একটানা করে যেতে হবে। অতিরিক্ত জল খেতে হবে। অবশ্যই সানস্ক্রিন লোশন মাখতে হবে।

ত্বকের পাশাপাশি মন খারাপ নিয়ে এক নেটিজেন জিজ্ঞাসা করেন, মন খারাপ হলে আপনি কি করেন? উত্তরে মিমি চক্রবর্তী বলেন, মন খারাপ হলে খুব একটা কিছু করি না আমি। বেশি ভাবনা চিন্তা করি আর ভুলভাল খেয়ে ফেলি। বেশি করে মিষ্টি খাই আর ঘুমিয়ে পড়ি।

এরপর এক অনুরাগী প্রশ্ন করেন, অভিনেত্রী অথবা সংসদ যদি না হতেন তাহলে কি হতে? উত্তরে অভিনেত্রী বলেন, তিনি ম্যাডোনার ভক্ত। যদি এসব কিছু না হতেন তাহলে অবশ্যই পপ স্টার হতেন। এর আগেও সংবাদমাধ্যমের সামনে মিমি চক্রবর্তী বলেছিলেন, ছোটবেলা থেকেই তিনি গান-বাজনার ভক্ত, তবে নিজে কখনো শেখেন নি। তবে ম্যাডোনাকে দেখেই রকস্টার হওয়ার ইচ্ছা হত। মনে হতো অজস্র মানুষের সামনে এইভাবে গান গাইতে দারুন লাগে নিশ্চয়ই।