মেকআপ ছাড়া বলিউড নায়িকাদের চেহারা দেখতে কেমন? দেখে নিন

32
মেকআপ ছাড়া বলিউড নায়িকাদের চেহারা দেখতে কেমন? দেখে নিন

আমরা অনেকেই বলিউডের নায়িকাদের মত সৌন্দর্য অর্জন করতে চাই, কিন্তু অনেক সময় আমরা এটা ভুলে যাই যে বাস্তবে তারা যেমন দেখতে তার থেকে হয়তো আমাদের অনেক গুণ ভালো দেখতে। সকলের ক্ষেত্রে এরকম না মনে হলেও অনেক বলিউড নায়িকা আছেন যাদের বাস্তবে দেখতে একেবারে ভালো নয়। চলুন দেখে নেওয়া যাক মেকআপ ছাড়া বলিউডের নায়িকাদের আসলে কেমন দেখতে।

কাজল: ক্যারিয়ারের প্রথম দিকে তাকিয়ে বেশ ভালো লাগলো কারণ সঠিক মেকআপ তৈরি করতে পারতেন না। কাজলের গায়ের রং উজ্জল শ্যামবর্ণ। তবে মেকআপ করে এবং কিছু অপারেশন করে তিনি এখন অনেকটাই ফর্সা হয়ে গেছেন।

রানী মুখার্জি: রানী মুখার্জীকে দেখতে বেশ সুন্দর মেকআপ ছাড়া কিন্তু তার চোখের নিচে কালি রয়েছে সেটা বোঝা যায়। তার গালে কিছু ফ্যাট রয়েছে যেটি, মেকআপ করে ঢেকে দেওয়া হয়।

প্রীতি জিন্টা: মেকআপ ছাড়া প্রীতি জিন্তা কে একই রকম দেখতে লাগে তিনি সবসময় স্কিন কেয়ার রুটিন মেনে চলেন তাই।

অনুষ্কা শর্মা: প্রথম দিকে বেশ মোটা থাকলেও এখন সঠিক ফিটনেস রুটিন মেনে চলার জন্য অনুষ্কা শর্মা কে এখন বেশ সুন্দর দেখতে লাগে। সম্প্রতি অনুষ্কা তার ঠোটে অপারেশন করিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া: প্রথম দিকে বেশ ভালো লাগলো এখন তিনি তার স্কিনটোন’ ঠিক করে নিয়েছেন। কিন্তু পরে নিজের নাক এবং ঠোঁট ঠিক করেন তিনি।

তাপসী পান্নু: মেকআপ ছাড়া তাপসী পান্নু কে একই রকম দেখতে লাগে। রাত জাগার কারণে যে তার মুখে বয়সের ছাপ পড়েছে তা বেশ বোঝা যায় মেকআপ ছাড়া তিনি থাকলে।

কঙ্গনা রানাওয়াত: কঙ্কনাকে মেকআপ এর মাধ্যমে প্রথমে স্কিন টোন করতে হতো কিন্তু এখন তার স্কিনটোন’ একেবারেই ঠিক হয়ে গেছে অপারেশন এর ফলে।

কারিনা কাপুর: কারিনা কাপুরের স্কিনটোন’ খুবই ফ্যাকাশে,যা মেকআপ দিয়ে সবসময় ঢেকে রাখতে হয়।

সারা আলি খান: মেকআপ ছাড়া সারা আলি খান কে অনেকটাই অন্যরকম লাগে।

শ্রদ্ধা কাপুর: চোখের নিচে ডার্ক সার্কেল ছাড়া শ্রদ্ধা কাপুর কি মেকআপ ছাড়া অনেকটা একই রকম দেখতে লাগে।

দীপিকা পাডুকন: মেকআপ ছাড়া দীপিকা পাডুকোনকে একই রকম দেখতে লাগে।