দেবের রাজনীতি নিয়ে কি বললেন রুকশ্মীনি! দেখে নিন

6
দেবের রাজনীতি নিয়ে কি বললেন রুকশ্মীনি! দেখে নিন

দেব ও রুকশ্মীনিকে নিয়ে চর্চা সবসময় সোশ্যাল মিডিয়ায় লেগে থাকে। ইতিমধ্যে শনিবার ফেসবুক ও ইউটিউব এর লাইভ আড্ডায় দেখা গেল দেবের প্রিয় বান্ধবী রুকশ্মীনি কে। কিছুদিন আগেই অভিনেতা দেব তৃণমূলে যোগদান করে বেশ ফেমাস হয়েছিলেন নিজের কর্মের দ্বারা।

সেই প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করায় তিনি জানায় দেব কখনও রাজনীতির মোহ মায়ায় নিজেকে আটকে রাখেনি, বরং চেষ্টা করেছেন কিভাবে মানুশের পাশে দাঁড়ানো যায়। তার মতে দেবের কাছে যদি দশটি মানুষ সাহায্যের জন্য যায় তাহলে তিনি দশ জনের জায়গায় বারো জন মানুষকে সাহায্য করতে এগিয়ে আসবেন। হয়ত সেইকারনে দেব সবার প্রিয় হয়ে উঠেছেন।

পরবর্তীকালে দেব এই রাজনীতির সাথে যুক্ত থাকবেন কিনা সেই কথা জিজ্ঞেশ করায় তিনি জানান সেটা একান্তই দেবের নিজের ব্যাপার। দেব নিজের ডিসিশন নিজেই নিতে পারে। তবে মানুষ হিসেবে দেব কখন বদলে যাবেনা এই গ্যারান্টি তিনি দেন। এদিকে রুকশ্মীনি নিজেই সামাজিক কাজ কর্মের সাথে অনেক আগে থেকেই যুক্ত ছিলেন কিন্তু কখন চাননি সেই কথা বাইরে আসুক।

তার আপকামিং মুভি কিশমিশ এর মুক্তির দিন মমতা ব্যানার্জি কে আসতে বলবেন নাকি সেই প্রসঙ্গে তিনি জানেন যে সেই বিষয়ে দিদিকে বলার মত তার হিম্মত নেই। তার এত বছরের রাজনীতি জীবনে তিনি দিদিকে হয়ত ৮ বার ম্যাসেজ করেছেন। তিনি বলেন, আমি অবশ্যই চাইব দিদি কিশমিশ দেখতে আসুক কিন্তু সেই বিষয়ে দিদিকে বলার মত সাহস আমার নেই। উনি শুধু দলের অভিনেত্রী নয়, তিনি পুরো রাজ্যের মুখ্যমন্ত্রী।