অভিনেত্রী হওয়ার আগে কি কাজ করেছিলেন পরিনীতি চোপড়া! জানেন কি?

12
অভিনেত্রী হওয়ার আগে কি কাজ করেছিলেন পরিনীতি চোপড়া! জানেন কি?

পরিনীতি চোপড়া যে কত বড় অভিনেত্রী তা আমরা সকলেই জানি। প্রিয়াঙ্কা চোপড়ার খুড়তুতো বোন হওয়া ছাড়াও তিনি একজন বড় মাপের নায়িকা। তবে আপনারা অনেকেই হয়তো জানেন না যে, বলিউডে পদার্পণ করার আগে তিনি পাবলিক রিলেশন এর কাজ করতেন। অনুষ্কা শর্মার হয়ে পাবলিক রিলেশন এর কাজ করেছেন পরিনীতি চোপড়া। ঠিকই শুনেছেন আজ যিনি বড় নায়িকা, কিছু বছর আগে কাজ করেছেন বড় নায়িকার কাছে।

বুধবার ইনস্টাগ্রামে আস্ক মি সামথিং নামক একটি সেশনে অংশগ্রহণ করেছিলেন তিনি। এক ভক্ত অভিনেত্রীকে অনুষ্কার সঙ্গে তার বন্ধুত্ব কেমন জিজ্ঞাসা করাতে তিনি বলেছেন যে, সিনেমা জগতে আসার আগে তিনি পাবলিক রিলেশন ম্যানেজার হিসেবে কাজ করতেন। পরিনীতি বলেছেন যে, আমি ব্যান্ড বাজা বারাত এর জন্য তাঁর সাক্ষাৎকার পরিচালনা থেকে তিন মাসের মধ্যে ladies-vs-ricky বাহল, ছবিতে সহ-অভিনেত্রী হয়ে উঠেছিলাম। এক কথায় বলতে গেলে অনুষ্কা ছিল আমার অনুপ্রেরণা।

ladies-vs-ricky বাহল ছবিতে অভিনয় করেছিলেন রানবির সিং, দিপানিতা শর্মা এবং অদিতি শর্মা। এই ছবিতে রানবির মিথ্যা প্রেমের ভান করে তিনজন মহিলা কে দিয়েছিলেন। অবশেষে একের পর এক মহিলা একত্রে হন এবং মন ভাঙার প্রতিশোধ নিতে ভাড়া করেন অনুষ্কা শর্মা কে। যশরাজ ফিল্মসের মার্কেটিং বিভাগের এক কর্মী প্রিয়াংকার সঙ্গে পরিচয় থাকায় পরিনিতর সঙ্গে আলাপ করিয়ে দেন। এরপর পরিনিতি পাবলিক রিলেশন ম্যানেজার হিসেবে কাজ করা শুরু করেন। তারপরেই যশরাজ ফিল্মসের প্রযোজনায় কাজের সুযোগ পেয়ে যান তিনি।

বহুদিন আগে প্রিয়াঙ্কা তার সাক্ষাৎকারে বলেছিলেন যে, পরিনীতি কখনো মার্কেটিং কখনো বা পাবলিক রিলেশনের কাজ করেছেন। সেখান থেকে একজন অভিনেত্রী হওয়া যাত্রা মোটেই সহজ ছিল না।