মুকুল রায়ের অবস্থান নিয়ে কি মন্ত্ব্য করলো গেরুয়া শিবির! দেখে নিন

14
মুকুল রায়ের অবস্থান নিয়ে কি মন্ত্ব্য করলো গেরুয়া শিবির! দেখে নিন

রাজনৈতিক মহলে মুকুল রায়কে কেন্দ্র করে এক নতুন বিতর্ক স্থান পেয়েছে। আজ মুখ্যমন্ত্রীর ডাকা সাংগঠনিক বৈঠকে উপস্থিত হয়েছেন মুকুল রায়। রাজনৈতিক মহলে গুঞ্জন, মুকুল রায় নাকি আজকেই আনুষ্ঠানিকভাবে আবারো তৃণমূল শিবিরের অন্তর্ভুক্ত হবেন। এদিকে মুকুল রায়ের এই অবস্থানকে কেন্দ্র করে বিজেপি শিবিরে শুরু হয়েছে তুমুল তরজা। কি বলছেন তারা? দেখে নিন এক নজরে।

মুকুল রায়ের এই অবস্থানের পরিপ্রেক্ষিতে তার প্রতি ক্ষুব্ধ বিজেপি নেতা অর্জুন সিং। অর্জুন সিংয়ের বক্তব্য, মুকুল রায় মীরজাফর। তিনি বারবার দল পরিবর্তন করেন। মুকুল রায় যদি বিজেপি ছেড়ে চলে যান তাহলে তাদের দলের কোনো ক্ষতি নেই। এতে বরং বিজেপি শিবিরের মান-সম্মান বাড়লো বলেই দাবি করছেন অর্জুন সিং। অর্জুন সিং এর দাবি, বিজেপিতে মুকুল রায়ের কোনো বিশ্বাসযোগ্যতা ছিল না।

তিনি এও দাবি করছেন, মুকুল রায়কে দলের অধিকাংশ সদস্য বিশ্বাস করতেন না। তাকে শুধু দলের কয়েকজন সদস্য বিশ্বাস করে নিয়ে এসেছিলেন। তিনি নিজেও মুকুল রায় দলের সদস্য করার পক্ষপাতী ছিলেন না। তিনি তখন দলীয় নেতাদের বারংবার বলেছিলেন যে মুকুল রায় দলের ক্ষতি করবেন! তবে তার কথায় কান দেওয়া হয়নি। মুকুল রায়কে স্বার্থপর, গদ্দার, বেইমান এবং মীরজাফর বলে উল্লেখ করেছেন অর্জুন সিং।

একই কথা শোনা গেল বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁর মুখেও। তিনি বলেছেন, মীরজাফররা দল থেকে চলে গেলেই বরং ভালো। তবে এই নিয়ে যখন জল্পনা চলছিল তখন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অবশ্য এই বিষয়ে ভাবতে নারাজ ছিলেন। এখন যখন মুকুল রায় সত্যি সত্যিই তৃণমূল ভবনে পৌঁছে গেলেন তখন দিলীপ ঘোষের মন্তব্য, ” এতে আমি কি বলবো”?