পবন দ্বীপের সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন অরুনিতা! দেখে নিন

51
পবন দ্বীপের সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন অরুনিতা! দেখে নিন

সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ১২ এর গ্র্যান্ড ফিনালের দিনটি দ্রুত এগিয়ে আসছে। গ্র্যান্ড ফিনালেতে জায়গা করে নিয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। ফিনালেতে জয়লাভ করার আগেই হিমেশ রেশমিয়া এবং করন জোহারের প্রজেক্টে গান গাওয়ার সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। তার সঙ্গে হিমেশ রেশমিয়ার অ্যালবামে গান গাইবেন পবনদ্বীপ। তবে অরুনিতা এবং পবনদ্বীপের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন উঠেছে তাতে বেশ কৌতুহলী দর্শক।

রিয়েলিটি শোয়ের পর্দায় অরুনিতা এবং পবন দ্বীপের প্রেম দেখানো হচ্ছে। যদিও রিয়েলিটি শোয়ের সত্যতা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। অনেকের মতে স্রেফ টিআরপি বাড়ানোর লক্ষ্যে অরুনিতা এবং পবন দ্বীপের মিথ্যে প্রেমের নাটক দেখানো হচ্ছে রিয়েলিটি শোয়ের পর্দায়। এ প্রসঙ্গে সরাসরি অরুনিতাকে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন পবন দ্বীপের সঙ্গে তার খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

তিনি আরো জানিয়েছেন, পবন দ্বীপের সঙ্গে তার যে সম্পর্ক রয়েছে ওই অনুষ্ঠানের অন্যান্য প্রতিযোগীর সঙ্গেও তার সেই একই সম্পর্ক রয়েছে। তার মতে এটি একটি রিয়েলিটি শো যা দর্শককে বিনোদন জোগায়। অতএব এর সব ঘটনা সত্যি বলে মনে করার কোন কারণ নেই। প্রসঙ্গত উল্লেখ্য বনগাঁর মেয়ে অরুনিতা এর আগে সারেগামাপার মঞ্চে জয়লাভ করেছিলেন। এখন তিনি বলিউডে পা রেখেছেন।

লকডাউনে যখন অডিশন নেওয়া হচ্ছিল তখন বাবা-মায়ের পরামর্শ মেনে নিয়ে তিনি তাতে অংশগ্রহণ করেন। এবারে তার যাত্রা শুরু হয় এবং ধীরে ধীরে একের পর এক প্রতিযোগীকে হারিয়ে তিনি উঠে এসেছেন ফাইনালে। দর্শক তো বটেই, বিচারকরাও এখন অরুনিতার ভক্ত হয়ে উঠেছেন। করান জহার নিজে থেকে তাকে তার ছবির একটি গানে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। চলতি বছরেই তিনি অরুনিতাকে দিয়ে একটা গান গাওয়াবেন বলে কথা দিয়েছেন।