যাদের নামের আদ্যাক্ষর ‘V’ তাদের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হয়? জানুন

18
যাদের নামের আদ্যাক্ষর ‘V’ তাদের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হয়? জানুন

জ্যোতিষ মতে, কোনো ব্যক্তির নামের প্রথম অক্ষর তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানতে সাহায্য করে। নামের প্রথম বর্ণ দিয়ে ব্যক্তির স্বভাব, তাঁর পছন্দ, কেরিয়ার এবং প্রেমজীবন ইত্যাদি সম্বন্ধে জানা যায়। আজকের প্রতিবেদনে জানা যেতে পারে যাদের নামের আদ্যাক্ষর ‘V’ তাদের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হয়।

নিউমেরোলজি মতে, ‘V’ দিয়ে নাম শুরু ব্যক্তিরা সৎ, নির্ভরযোগ্য, অত্যন্ত দক্ষ, ফোকাসড এবং যোগ্য ব্যক্তিত্ত্বের অধিকারী। এঁরা গ্রাউন্ড আপ থেকে টিমওয়ার্ক সব ধরনের কাজে রীতিমতো এক্সপার্ট। এঁরা পরিকল্পনা করে কাজ করতে ভালবাসেন। যে কোনো কাজ একবার হাতে নিলে এঁরা সহজে ছাড়েন না।

প্রাচীনকালে, রোমানরা ‘U’ এবং ‘V’ বর্ণের মধ্যে কোনো পার্থক্য বুঝত না, তাই তারা ভেনাসকে উইনাস উচ্চারণ করত। এমনকী শেক্সপিয়ারের লেখাতেও ‘V’-র পরিবর্তে ‘U’ এর ব্যবহারই লক্ষ্য করা যায়।

এই ব্যক্তিরা অত্যন্ত পরিশ্রমী এবং জ্ঞানী হন। এঁরা প্রায় সবকিছু সম্পর্কে সচেতন। এঁরা যে কোনও কাজেই ভীষণ দক্ষ। পরিকল্পনা করে কাজ করাই এঁদের মূল উদ্দেশ্য। খুব ভাল বন্ধু হওয়ার সমস্ত গুণ রয়েছে এঁদের মধ্যে। ব্যবসায়িক পার্টনার হিসেবেও এঁদের জুড়ি মেলা ভার। এঁরা কখনও মিথ্যা বলেন না। এঁরা খুব সৎ এবং ন্যায়বিচারে বিশ্বাসী।

এঁরা যে কোনো সমস্যা খুব ঠান্ডা মাথায় সমাধান করতে পারে। এঁরা সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে পারেন। কোনও ত্রুটি ছাড়া সব কাজ সময়মতো করতে এরা ভালবাসেন।